• শিরোনাম


    সুন্দরগঞ্জে দেশব্যাপী নারী নির্যাতন ও ধর্ষণের প্রতিবাদে মানববন্ধন

    জাহিদ হাসান জীবন, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ | ০৮ অক্টোবর ২০২০ | ৪:০১ অপরাহ্ণ

    সুন্দরগঞ্জে দেশব্যাপী নারী নির্যাতন ও ধর্ষণের প্রতিবাদে মানববন্ধন

    নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে বর্বরোচিত নারী নির্যাতন এবং সাম্প্রতিক বিভিন্ন গণধর্ষণ ও নারী নির্যাতন-নিপীড়নের প্রতিবাদে সারা দেশের ন্যায় গাইবান্ধার সুন্দরগঞ্জে বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

    বৃহস্পতিবার (৮ অক্টোবর) সকালে পৌর শহরের বাহিরগোলা মসজিদ মোড়ে সেচ্ছাসেবী সংগঠন হিউম্যান সার্ভিস সুন্দরগঞ্জ’র উদ্যোগে ধর্ষণ ও নিপিড়ন বিরোধী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
    এ সময় মানববন্ধন কর্মসূচিতে যোগ দেন, আলোকিত সুন্দরগঞ্জ, সুপ্রকাশ সাহিত্য সংসদ, উত্তরণ পাঠাগার, সুন্দরগঞ্জ ব্লাড ডোনার ক্লাব, বলাকা, উৎসর্গ ফাউন্ডেশনসহ বিভিন্ন সামাজিক সংগঠনের কর্মীরা।
    ঘণ্টাব্যাপী মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধ সিরাজুল ইসলাম, দহবন্দ ইউপি চেয়ারম্যান গোলাম কবির মুকুল, উপাধ্যক্ষ নাসরীন সুলতানা, বরিশাল বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের চেয়ারম্যান সঞ্জয় সরকার, সাহিত্যিক কঙ্কন সরকার, সাংবাদিক ও সংগঠক সুদীপ্ত শামীম, হাসান রোকন, ইঞ্জিনিয়ার রুবেল মিয়া, ফটিক বর্মন, লিখন বাস্কে, সাইফুল ইসলাম, জুয়েল জিকো, আরিফুল ইসলাম, নুর ইসলাম, কনক বর্মন প্রমুখ।
    এ সময় বক্তারা বলেন, নারী নির্যাতন ও গণধর্ষণ দেশে মহামারি আকার ধারণ করেছে। তাই দ্রুত ধর্ষকদের গ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবি ও সামাজিক প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানান।

    Facebook Comments



    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম