• শিরোনাম


    সুন্দরগঞ্জে কুপিয়ে স্ত্রীকে হত্যা

    জাহিদ হাসান জীবন, উপজেলা প্রতিনিধি সুন্দরগঞ্জ, গাইবান্ধা। | ০৭ ফেব্রুয়ারি ২০২১ | ৬:১৬ অপরাহ্ণ

    সুন্দরগঞ্জে কুপিয়ে স্ত্রীকে হত্যা

    গাইবান্ধার সুন্দরগঞ্জে কুড়াল দিয়ে কুপিয়ে রেশমা বেগম (৩০) নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় ঘাতক স্বামী মঞ্জু মিয়াকে (৩৯) আটক করেছে পুলিশ।

    রবিবার (৭ ফেব্রুয়ারি) সকালে উপজেলার দহবন্দ ইউনিয়নের গোপালচরণ গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আটক স্বামীর স্বীকারোক্তিতে হত্যায় ব্যবহৃত কুড়াল উদ্ধার করেছে পুলিশ। অভিযুক্ত মঞ্জু মিয়া ওই গ্রামের নঈম উদ্দিনের ছেলে।



    পুলিশ ও স্থানীয়রা জানায়, মঞ্জু কিছুটা মানসিক ভারসাম্যহীন। মাঝে মাঝে মানসিক ভারসাম্য হারিয়ে স্ত্রীকে মারধর করতেন। মানসিক সমস্যার কারণে রবিবার সকালে কোন কারণ ছাড়াই স্ত্রীর উপর চটে যান মঞ্জু। এ সময় ঘরে থাকা কুড়াল দিয়ে স্ত্রীর মাথায় স্বজোরে আঘাত করে। এতে মাথার হার ভেঙে মগজ বেরিয়ে যায় রেশমার। মস্তিষ্কে প্রচুর রক্তক্ষরণ হওয়ায় ঘটনা স্থলেই মারা যান রেশমা। খবর পেয়ে পুলিশ ঘাতক স্বামী মঞ্জু মিয়াকে বাসস্ট্যান্ড এলাকা থেকে আটক করেন। পুলিশের জিজ্ঞাসাবাদে দেয়া স্বীকারোক্তি অনুযায়ী হত্যায় ব্যবহৃত কুড়াল তার চায়ের দোকানের খড়ির স্তুপ থেকে উদ্ধার করে পুলিশ। পরে ঘটনাস্থলে গিয়ে নিহতের সুরতহাল প্রতিবেদন ও লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য গাইবান্ধা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

    দহবন্দ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম কবির মুকুল বলেন, ছেলেটি মানসিক ভারসাম্যহীন। প্রায়ই পাগলামি করে অনেককে মারধর করত। আজ সকালে মানসিক ভারসাম্যহীনতার কারণে কুড়াল দিয়ে স্ত্রীকে আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

    বিষয়টি নিশ্চিত করে থানার ওসি (তদন্ত) বুলবুল ইসলাম বলেন, এ ঘটনায় ঘাতক স্বামীকে আটক করা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম