• শিরোনাম


    সুন্দরগঞ্জে অধ্যক্ষের স্বাক্ষর জালিয়াতি,প্রভাষক কারাগারে

    রিপোর্ট: জাহিদ হাসান জীবন, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ | ১২ অক্টোবর ২০১৯ | ১১:৩৯ পূর্বাহ্ণ

    সুন্দরগঞ্জে অধ্যক্ষের স্বাক্ষর জালিয়াতি,প্রভাষক কারাগারে

    গাইবান্ধার সুন্দরগঞ্জের ধর্মপুর আব্দুল জব্বার ডিগ্রী কলেজের অধ্যক্ষের সিল-স্বাক্ষর জালিয়াতি মামলার আসামি প্রভাষক এহেতেশামুল হক ডাকুয়ার (সাময়িক বরখাস্ত) জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

    গত বৃহস্পতিবার (১০ অক্টোবর) দুপুরে গাইবান্ধা চীফ জুডিয়াল ম্যাজিট্রেট আদালতের বিচারক রমেশ চন্দ্র দাগা তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।



    চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের কোর্ট (জিআরও) আনিছুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, অধ্যক্ষ ছামিউল ইসলামের সই-স্বাক্ষর, কলেজের সিল-প্যাড জালিয়াতি করে টাকা উত্তোলনের ঘটনার মামলার আসামি এহেতেশামুল হক। মামলায় জামিন চেয়ে আইনজীবির মাধ্যমে আদালতে আবেদন করেন তিনি। কিন্তু বিচারক জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। পরে পুলিশ তাকে জেলা কারাগারে পাঠায়।

    এরআগে, ১ লাখ ৩৩ হাজার ৫৭৪ টাকা (বরখাস্ত সময়ের ৯ মাসের) বেতন-বিল ব্যাংক থেকে উত্তোলনের ঘটনায় প্রভাষক এহেতেশামুল হক ডাকুয়াসহ অজ্ঞাত ৩-৪ জনকে আসামি করে ৭ আগস্ট সুন্দরগঞ্জ থানায় মামলা করেন অধ্যক্ষ ছামিউল ইসলাম। মামলার পর সমন জারি হলেও আদালতে হাজিরা দেয়নি এহেতেশামুল হক। পরে তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেন আদালত। এছাড়া এহেতেশামুল হকের বিরুদ্ধে আদালতে আরও একটি অর্থ আত্মসাতসহ চেক ডিজআনারের মামলা আছে। বর্তমানে ওই মামলায় জামিনে আছেন তিনি।

    এহেতেশামুল হক ধর্মপুর আব্দুল জব্বার ডিগ্রী কলেজের (অর্থনীত) বিভাগের প্রভাষক। নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগে ২০১৫ সালের ২৩ নভেম্বর তাকে সাময়িক বরখাস্ত করে কলেজ গভর্ণিং বডি। এরপর প্রায় ৪ বছর ধরে বরখাস্ত হয়ে আছেন তিনি।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম