• শিরোনাম


    সুনামগঞ্জে ‘মৃত ব্যক্তি’ জেগে উঠলেন জানাজার আগ মুহূর্তে!

    নিজস্ব প্রতিবেদক | ০৯ জুলাই ২০২১ | ১:৫৬ অপরাহ্ণ

    সুনামগঞ্জে ‘মৃত ব্যক্তি’ জেগে উঠলেন জানাজার আগ মুহূর্তে!

    চিকিৎসক রোগীকে মৃত ঘোষনা করলেন। মারা যাওয়া লোকটির জানাযাও প্রায় হতে চলছিল।কিন্তু জানাযার ঠিক আগ মুহূর্তে জেগে উঠলেন ‘মৃত ব্যক্তি’! এমনই অভাক করা কান্ড ঘটেছে সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জামলাবাজ গ্রামে। জানাজার আগে তার জেগে ওঠায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

    পারিবারিক সূত্রে জানা যায়,চিকিৎসক কতৃক মৃত ঘোষিত ব্যক্তির নাম আব্দুল হাফিজ (৩৮)। তিনি জামলাবাজ গ্রামের মৃত মালদার আলীর ছেলে।
    আব্দুল হাফিজ পেশায় ধান ব্যবসায়ী। বৃহস্পতিবার সকাল ১০টায় আব্দুল হাফিজ জামলাবাজ গ্রামে ধানের ওজন করতে গেলে তার বুকে ব্যথা অনুভব হয়। পরে তাকে পারিবারের লোকজন স্থানীয় নোয়াখালী বাজারে নিয়ে গেলে পল্লী চিকিৎসক তাকে পরীক্ষা-নিরীক্ষা করে মৃত ঘোষণা করেন।



    বৃহস্পতিবার (৮ জুলাই) বিকেলে জানাজার জন্য তার দেহ জামলাবাজ মসজিদের মাঠে নিয়ে গেলে সেখানে উপস্থিত মুসল্লীরা তার মুখ দেখতে চান। তখন তারা হাফিজের মুখ দিয়ে লালা বের হতে দেখেন। এ সময় উপস্থিত মুসল্লীরা আব্দুল হাফিজের শ্বাস-প্রশ্বাস ও স্পন্দনের বিষয়টি বুঝতে পারেন। পরে তাকে দ্রুত স্থানীয় নোয়াখালী বাজারে ফার্মেসিতে নিয়ে গেলে চিকিৎসক প্রাথমিক চিকিৎসা প্রদান করেন। এরপর উন্নত চিকিৎসার জন্য পরিবারের লোকজন তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে নিতি ইন্তেকাল করেন ।
    সন্ধা ৭ঘঠিকায় জামালাবাদ কবর স্হানে তাকে দাফন করেন।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম