• শিরোনাম


    সিলেট জেলা খেলাফত মজলিসের প্রশিক্ষণ ও শূরা অধিবেশন:

    নিজেস্ব প্রতিবেদক:- | ১১ সেপ্টেম্বর ২০২১ | ৮:১৪ পূর্বাহ্ণ

    সিলেট জেলা খেলাফত মজলিসের প্রশিক্ষণ ও শূরা অধিবেশন:

    সিলেট জেলা খেলাফত মজলিসের প্রশিক্ষণ ও শূরা অধিবেশন:

    সকল বাঁধা উপেক্ষা করে দ্বীন কায়েমের সংগ্রামে সবাইকে আত্ম নিয়োগ করতে হবে
    –এডভোকেট জাহাঙ্গীর হোসাইন



    খেলাফত মজলিসের ভারপ্রাপ্ত মহাসচিব এডভোকেট মুহাম্মদ জাহাঙ্গীর হোসাইন বলেছেন,’আজ দেশে ইসলামী আন্দোলন-সংগঠনের জন্য প্রতিকূল পরিবেশ বিরাজমান। বিদেশী শক্তির ইন্ধনে ক্ষমতাসীনরা ইসলামী শক্তিকে কোণঠাসা করে রাখার জন্য মরিয়া। তারা ইসলামকে বিজয়ী আদর্শ হিসেবে কল্পনা করতে ভয় পায়। অথচ ৯৫ ভাগ মুসলমানের দেশে ইসলাম ছাড়া অন্য কোন আদর্শের অনুশীলন কাম্য নয়।জনগণ ইসলামী শক্তির বিজয় চায়। তাই ইসলামী আন্দোলনের কর্মীদেরকে সকল বাঁধা ও প্রতিকূলতা উপেক্ষা করে দ্বীন কায়েমের সংগ্রামে আত্ম নিয়োগ করতে হবে।’
    তিনি আজ শুক্রবার (১০ সেপ্টেম্বর) বিকেলে খেলাফত মজলিস সিলেট জেলা শাখার বাছাইকৃত কর্মীদের প্রশিক্ষণ সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরুক্ত কথাগুলো বলেন।

    কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও সিলেট জেলা সভাপতি মাওলানা সৈয়দ মুশাহিদ আলীর সভাপতিত্বে এবং সহ সভাপতি মাওলানা মুখলিছুর রহমান ও প্রশিক্ষণ সম্পাদক মাওলানা আব্দুল্লাহ আল হাদীর যৌথ পরিচালনায় অনুষ্ঠিত প্রোগ্রামের সূচনায় দারসে কুরআন পেশ করেন কেন্দ্রীয় শিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যাপক মাওলানা আবদুস সবুর। বিষয় ভিত্তিক আলোচনা করেন, যুগ্ম মহাসচিব মুহাম্মদ মুনতাসির আলী ও কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অধ্যাপক ডা: আবু তাওসীফ।

    এদিকে বিকেল চার ঘটিকা থেকে জেলা শাখার ষাম্মাসিক শূরা অধিবেশন অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন নায়েবে আমীর প্রিন্সিপাল হাফিজ মাওলানা শায়খ মজদুদ্দীন আহমদ। বক্তব্য রাখেন জেলা সহ সভাপতি ডা: শাহিদ আহমদ,মাওলানা শামসুদ্দিন মুহাম্মদ ইলয়াস, এডভোকেট মুহাম্মদ ফজর আলী, সাধারণ সম্পাদক মাওলানা নেহাল আহমদ,সহ সাধারণ সম্পাদক মাওলানা দিলওয়ার হোসাইন ও মাওলানা অলিউর রহমান প্রমূখ। অধিবেশনে উপজেলা ও পৌর শাখা সমূহের ষাম্মাসিক রিপোর্ট এবং পরিকল্পনা, জেলা শাখার ষাম্মাসিক রিপোর্ট ও পরিকল্পনা পর্যালোচনা করা হয়। শূরা অধিবেশনে অবিলম্বে দলের মহাসচিব ড.আহমদ আবদুল কাদেরের নি:শর্ত মুক্তির দাবি জানানো হয়।
    এছাড়া নায়েবে আমীর মাওলানা মুহাম্মদ শফিক উদ্দিন, কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও সিলেট জোনের সহকারী পরিচালক মাওলানা মুহাম্মদ আইয়ূব আলী,কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদ সদস্য মাওলানা সাদিক হোসাইন শায়খে লামাকাজী ও শায়খুল হাদীস মাওলানা আবদুশ শাকুর রহ. এর ইন্তেকালে শোক প্রস্তাব গৃহীত হয় এবং তাদের জন্য বিশেষ মোনাজাত পরিচালনা করা হয়।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ০৯ অক্টোবর ২০১৯

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম