• শিরোনাম


    সিলেটে মেয়াদোত্তীর্ণ খাবার বিক্রি করছে ‘টেসটি ট্রীট’

    সৈয়দ আমিনুল ইসলাম জুবায়ের, সিলেট জেলা প্রতিনিধি। | ০৭ জানুয়ারি ২০২০ | ৬:৫৪ অপরাহ্ণ

    সিলেটে মেয়াদোত্তীর্ণ খাবার বিক্রি করছে ‘টেসটি ট্রীট’

    সিলেট নগরের জিন্দাবাজারস্থ মিনিলিয়াম মার্কেটের নিচতলায় অবস্থিত টেসটি ট্রীট দেশের বৃহৎ খাদ্য সামগ্রী উৎপাদনকারী প্রতিষ্ঠান প্রাণ-আরএফএল গ্রুপ এর সহযোগী প্রতিষ্ঠান। এ প্রতিষ্ঠান মেয়াদোত্তীর্ণ খাবার বিক্রি করছে।
    সম্প্রতি সিলেটে তাদের কার্যক্রম শুরু হয়েছে। যাত্রা শুরুর পর তাদের বিরুদ্ধে অভিযোগ উঠেছে বেশীর ভাগ সময়ই পঁচা বাশি খাবার পরিবেশন করেছে টেসটি ট্রীট। এমনকি ক্রেতাদের সঙ্গে খারপ ব্যবহারের অভিযোগ উঠেছে।
    আরিফ আহমেদ সুমন নামে একজন বলেন, “সোমবার (৬ জানুয়ারি) রাত ৯টার দিকে আমরা ৪জন টেসটি ট্রীট গিয়ে খাবারের ওয়ার্ডার করি। খাবার আমাদের সামনে পরিবেশন করার পর সেগুলো বাশি ছিলো। ম্যানেজারকে বিষয়টি অবগত করার পরও তিনি আমাদের সঙ্গে খারাপ ব্যাবহার করেন।” এসময় পচা বাসি খাবার মুক্ত করণের জন্য অবিলম্বে প্রশাসনের তদারকির ব্যবস্থা গ্রহণ করা অপরিহার্য বলেও মন্তব্য করেন এই ভুক্তভোগীর।
    নাম প্রকাশ না করার শর্তে অপর আরেকজন বলেন, ‘কিছুদিন আগে টেসটি ট্রীট গিয়ে ছিলাম খাবার খেতে। তবে সেগুলো মেয়াদোত্তীর্ণ মনে হয়েছে আমার কাছে। পরে আমি তাদেরকে বিষয়টি অবগত করেছি।’
    তবে এ বিষয়টি নিয়ে কথা বলতে টেসটি ট্রীট জিন্দাবাজারস্থ মিনিলিয়ামের টেসটি ট্রীট এর দায়িত্বরত কামাল আহমেদের সঙ্গে যোগাযোগ করা হলেও তিনি কথা বলতে অনিহা প্রকাশ করেন।
    পরে টেসটি ট্রীট এর দায়িত্বরত কর্মকর্তা হামিদুর রহমানের সঙ্গে যোগাযোগ করা হলেও তিনি বলেন, ‘সোমবার (৬ জানুয়ারি) রাত ৯টার দিকে কয়েকজন কাস্টমার এসেছিলেন আমাদের টেসটি ট্রীট-এ। তারা অভিযোগ করেছেন যে খাবার পরিবেশন করা হয়েছে সেটি বাশি।’ এসময় তিনি বলেন বিষয়টি আমি খোঁজ নিয়ে উর্ধতন কর্তৃপক্ষ জানিয়েছি।



    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম