• শিরোনাম


    সিলেটে মহিলার ৩ লাখ টাকা ছিনতাই, থানায় মামলা

    সৈয়দ আমিনুল ইসলাম জুবায়ের, সিলেট প্রতিনিধি। | ১২ ডিসেম্বর ২০১৯ | ৭:০৭ অপরাহ্ণ

    সিলেটে মহিলার ৩ লাখ টাকা ছিনতাই, থানায় মামলা

    সিলেট নগরীর কালীঘাট এলাকায় এক মহিলা ছিনতাইয়ের শিকার হয়েছেন। ছিনতাইয়ের শিকার ফুল নেহার বেগম এর কাছ থেকে ছিনতাইকারীরা নগদ ২ লক্ষ ৫০ হাজার টাকা ও দুটি স্মার্ট মোবাইল ফোন সহ প্রায় ৩ লক্ষ টাকা ছিনিয়ে নিয়েছে ছিনতাইকারীরা। এ ব্যাপারে নগরীর কানিশাইল নিবাসী নানু আলীর স্ত্রী ফুল নেহার বেগম বাদী হয়ে সিলেট কোতোয়ালী মডেল থানায় জকিগঞ্জ উপজেলার কসকনকপুর গ্রামের আব্দুল আজিজ হারুন এর ছেলে তারেক আজিজ (৩৫) কে আসামী করে একটি মামলা দায়ের করেছেন। মামলা নং- ১৮ তাং- ১০/১২/১৯ইং।

    মামলা সূত্রে জানা যায়, গত ৮ ডিসেম্বর রবিবার সকাল সাড়ে ১০টায় বাদী ফুল নেহার বেগম জরুরী কাজে বাসা থেকে বের হয়ে বিভিন্ন কাজ শেষ করে ব্রাক ব্যাংক লালদিঘির পার শাখা থেকে এক লাখ টাকা উত্তোলন করেন। তিনি ব্যাংক থেকে বের হয়ে রিক্সা যোগে কালীঘাটস্থ স্টোন ট্রেডার্স নামক রড সিমেন্ট এর দোকানের সামন দিয়ে যাওয়া সময় বেলা আড়াই টার দিকে কালীঘাটস্থ শহীদ মিনারের নিকটবর্তী স্থানে পৌছামাত্র আসামী তারেক আজিজ ও অজ্ঞাতনামা একজন মোটর সাইকেল যোগে এসে ফুল নেহার বেগম এর ব্যানেটি ব্যাগে থাকা নগদ ২ লাখ ৫০ হাজার টাকা ও ৩০ হাজার টাকা মূল্যে ২টি স্মার্ট মোবাইল সেটসহ ব্যাগটি ছিনিয়ে নিয়ে যায়।



    ছিনতাইয়ের শিকার মহিলা চিৎকার শুনে লোকজন এগিয়ে আসলেও ছিনতাইকারী তারেক আজিজ ও তার সহযোগী মোটরসাইলে যোগে পালিয়ে যেতে সক্ষম হয়।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম