• শিরোনাম


    সিলেটের জিন্দাবাজারে প্রীতিরাজ রেস্টুরেন্টে মেয়াদোত্তীর্ণ ময়দা দিয়ে পরোটা!

    সৈয়দ আমিনুল ইসলাম জুবায়ের, সিলেট জেলা প্রতিনিধি | ০৪ জানুয়ারি ২০২০ | ৮:৪৩ পূর্বাহ্ণ

    সিলেটের জিন্দাবাজারে প্রীতিরাজ রেস্টুরেন্টে মেয়াদোত্তীর্ণ ময়দা দিয়ে পরোটা!

    সিলেট নগরীর জিন্দাবাজারস্থ প্রীতিরাজ রেস্টুরেন্টে মেয়াদোত্তীর্ণ ময়দা দিয়ে পরোটা বিক্রি করার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার সন্ধ্যায় প্রীতিরাজ রেস্টুরেন্টে গিয়ে ৪টি স্পেশাল পরোটা ও ৪ পার্সেল চা অর্ডার করেন তোফায়েল নামের এক ব্যক্তি। একেকটি পরোটার দাম রাখা হয় ২০টাকা করে। যথারীতি চা ও পরোটা নিয়ে তোফায়েল তার অফিসে নিয়ে আসেন। পরোটা খাবার সময় অতিরিক্ত তিতা বুঝা যায়। এতে তিনি এসব পরোটা ও বিলের কপি নিয়ে ওই রেস্টুরেন্টে গেলে তারা দুঃখ প্রকাশ করে পূনরায় নতুন করে পরোটা তৈরী করে দিতে রাজী হন।
    এমন অভিযোগ রেস্টুরেন্ট কর্তৃপক্ষকে যখন দেয়া হচ্ছিল তখন ওই রেস্টুরেন্টে থেকে অপর এক কাস্টমার বেরিয়ে যাওয়ার সময় একই অভিযোগ করছিলেন। নাম না প্রকাশ করার শর্তে ওই ব্যক্তি বলেন, স্পেশাল পরোটার নামে ২০টাকা করে নেয়া হয়। ধারণা করা হচ্ছে, মেয়াদোত্তীর্ণ ময়দা দিয়ে এসব পরোটা তিরী হয় বিধায় তিতা লেগেছে।
    এদিকে তোফায়েল নামের ব্যক্তির পরোটা ফিরতি তৈরী করে দেয়ার পরও পূর্বের ন্যায় তিতা পাওয়া গেছে। এ সময় পূনরায় তৈরী করা পরোটা ওই রেস্টুরেন্ট সংশ্লিষ্ট অনেকে খেয়ে এর সত্যতা স্বীকার করেছেন। পরে বিলের ১৬০টাকা ফেরত দিয়েছে রেস্টুরেন্ট কর্তৃপক্ষ। রেস্টুরেন্টের এমন অভিযোগ পেয়ে আওয়ারকন্ঠ২৪ এর কাছে জনসাধারণের একটাই দাবি যে, উক্ত অভিযোগ আমলে নিয়ে দ্রুত সময়ে আইনের আওতায় নিয়ে আসা হোক।



    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম