• শিরোনাম


    সারাদেশে অব্যাহত সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে সোনাগাজী প্রেসক্লাবের মানববন্ধন

    সোনাগাজী প্রতিনিধি | ১৯ মে ২০২১ | ৩:৪১ অপরাহ্ণ

    সারাদেশে অব্যাহত সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে সোনাগাজী প্রেসক্লাবের মানববন্ধন

     

    সাহসী ও অনুসন্ধানী সাংবাদিক রোজিনা ইসলাম কে হেনস্থা ও মিথ্যা মামলা দায়েরে ও সারাদেশে অব্যাহত সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে সোনাগাজী প্রেসক্লাবের উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।



    ১৯শে মে বুধবার সকাল ১১টায় সোনাগাজী পৌর শহরের জিরো পয়েন্টে সোনাগাজী প্রেসক্লাব আয়োজিত মানববন্ধনে প্রেসক্লাব সভাপতি ও দৈনিক অগ্রসর প্রতিনিধি গাজী মোহাম্মদ হানিফ এর সভাপতিত্বে ও প্রেসক্লাব সাধারণ সম্পাদক দৈনিক বাংলাদেশ সমাচার প্রতিনিধি মোঃ ছালাহ্ উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

    মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন – ফেনী প্রেসক্লাবের সহসভাপতি ও দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি সৈয়দ মনির আহমেদ, সোনাগাজী প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি ও সাপ্তাহিক জনপ্রিয় নির্বাহী সম্পাদক মোঃ ওবায়দুল হক, সহসভাপতি ও দৈনিক একুশে সংবাদ প্রতিনিধি কবি মহিউদ্দিন খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক হাজারিকা প্রতিনিধি আবদুর রহিম, দৈনিক আমাদের নতুন সময় প্রতিনিধি ও প্রেসক্লাবের নির্বাহী সদস্য বাহার উল্যাহ বাহার, কোষাধ্যক্ষ ও দৈনিক প্রভাতী খবর প্রতিনিধি আফতাব হোসেন মমিন ভূঞা, সাপ্তাহিক নির্ভীক সোনাগাজী প্রতিনিধি মাসুদ আলম জীবন সহ সাংবাদিক নেতৃবৃন্দ।

    বক্তারা সাংবাদিক রোজিনা ইসলাম সহ সকল নির্যাতিত সাংবাদিকদের নামে সকল মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তি দাবি করেন। সাংবাদিক সুরক্ষায় আইন প্রণয়ন ও পেশাদার সাংবাদিকদের তালিকা প্রণয়নের জোর দাবি জানান। গণমাধ্যমের কণ্ঠরোধ চেষ্টা ও সোনাগাজীতে কর্মরত সাংবাদিক গাজী হানিফ, মমিন ভূঞা ও আবদুর রহিম কে পেশাগত কাজে বাঁধা সৃষ্টি ও হুমকি ধমকি দেওয়ায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম