• শিরোনাম


    সারাদেশের ন্যায় আজ ব্রাহ্মণবাড়িয়াতেও সীমিত আকারে খুলছে দোকানপাট ও শপিংমল

    মুফতি মুহাম্মদ এনামুল হাসান, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি | ৩১ মে ২০২০ | ১২:৩৯ পূর্বাহ্ণ

    সারাদেশের ন্যায় আজ ব্রাহ্মণবাড়িয়াতেও সীমিত আকারে খুলছে দোকানপাট ও শপিংমল

    সরকারের ঘোষণা অনুযায়ী সারাদেশের ন্যায় রোববার (৩১ মার্চ) থেকে ব্রাহ্মণবাড়িয়ায় সীমিত আকারে খুলবে বিভিন্ন মার্কেট ও শপিংমলসহ সকল দোকানপাট। তারই অংশ হিসেবে শনিবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে চেম্বার নেতা, সাংবাদিকদের ও বিভিন্ন মার্কেটের নেতাদের সাথে জেলা প্রশাসনের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

    এতে জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খাঁনের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় অন্যন্নের মাঝে উপস্হিত ছিলেন পুলিশ সুপার মোঃ আনিসুর রহমান, সেনাবাহিনীর কুমিল্লা ৬ ইষ্ট বেঙ্গল রেজিমেন্টের মেজর মোঃ মাহফুজ আলম, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আল-মামুন সরকার, সদর মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ সেলিম উদ্দিন, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সদস্য সচিব দীপক চৌধুরী বাপ্পী, ব্যবসায়ী ও শহর আওয়ামী লীগ নেতা জামাল খানসহ ব্রাহ্মণবাড়িয়ার চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির নেতৃবৃন্দ ও শহরের বিভিন্ন মার্কেট ও শপিং মলের ব্যবসায়ী নেতারা উপস্থিত ছিলেন।



    মতবিনিময় সভায় বক্তারা স্বাস্থ্যবিধি মেনে সকাল ১০ থেকে বিকেল ৪টা পর্যন্ত ব্যবসা প্রতিষ্ঠান খোলা রেখে জেলা প্রশাসনের সার্বিক সহযোগীতা ও দিকনির্দেশনা কামনা করেন।
    সভায় সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, প্রতিটি দোকান মালিক এবং ব্যাবসা প্রতিষ্ঠানকে সরকারের স্বাস্থ্যবিধি মেনে নিরাপদ দূরত্ব বজায় রেখে দোকান বা ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করতে হবে। প্রতিটি ব্যবসা প্রতিষ্ঠান, মার্কেট এবং শপিংমলে ক্রেতাদের প্রবেশাধিকারের ক্ষেত্রে তাদের মাস্ক ব্যবহারের বিষয়টি সংশ্লিষ্টদের নিশ্চিত করতে হবে।
    অন্যথায় তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের পাশাপাশি ব্যবসা প্রতিষ্ঠান সিলগালা করে দেয়া হবে।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম