• শিরোনাম


    সামাজিক সংগঠন ‘স্বপ্ন-এক চিলতে হাসির জন্য’ এর ভিন্ন আয়োজন

    মোঃ বেলাল হোসেন নাঈম, চাটখিল-সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধিঃ | ১৫ অক্টোবর ২০২০ | ৯:১১ অপরাহ্ণ

    সামাজিক সংগঠন ‘স্বপ্ন-এক চিলতে হাসির জন্য’ এর ভিন্ন আয়োজন

    আসন্ন শারদীয় দুর্গোৎসব কে সামনে রেখে নোয়াখালী জেলার স্বেচ্ছাসেবী সংগঠন “স্বপ্ন – এক চিলতে হাসির জন্যে’ ব্যতিক্রমি এক আয়োজন করতে যাচ্ছে।

    সংগঠনটির পক্ষ থেকে সনাতন ধর্মাবলম্বী সুবিধাবঞ্চিত শিশুদের হাতে নতুন পূজোজামা তুলে দেওয়ার কর্মসূচী হাতে নেয়া হয়েছে।
    সংগঠনটি ২০১৩ সাল থেকে জেলার সুবিধাবঞ্চিত শিশুদের ঈদজামা, মেহেদী, সালামী প্রদান করে আসছে। তারই ধারাবাহিকতায় সনাতন ধর্মাবলম্বী সুবিধাবঞ্চিত শিশুরাও যেন নতুন জামার আনন্দ থেকে বঞ্চিত না হয় এই উদ্দেশ্যে ২০১৯ সাল থেকে “স্বপ্নের শারদীয় উৎসব’ নামে এই আয়োজন টি শুরু করে। বৃহস্পতিবার ১৫অক্টোবর নোয়াখালী জেলা শহর ও ধর্মপুর এবং সূবর্ণচর উপজেলায় বিভিন্ন কলোনিতে গিয়ে তারা বাচ্চাদের জামার মাপ নিয়ে আসে পাশাপাশি শিশুদের যৌন নিরাপত্তা নিয়ে সচেতনতামূলক ক্যাম্পেইন গঠন করে।



    আগামী ২০ অক্টোবর দুপুর তিনটায় স্বপ্ন-এক চিলতে হাসির জন্যে এর কার্যালয় ” স্বপ্নলোকে’ এই অনুষ্ঠানের মাধ্যমে সুবিধাবঞ্চিত সনাতন শিশুদের হাতে নতুন জামা, আলতা, প্রণামী ও টিফিন তুলে দেওয়া হবে বলে জানান সংগঠনটির একজন মুখপাত্র।
    এ ছাড়াও সংগঠনটি ১০ টাকায় শিক্ষা প্রজেক্ট নামক একটি প্রোগ্রামের মাধ্যমে ১৪১ জন শিশুকে নিয়ে সারা বছর সহশিক্ষা কার্যক্রম পরিচালনা করে আসছে এবং বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগ ও করোনাকালীন সময়ে সংগঠনটি বিভিন্ন কার্যক্রম গ্রহন করে।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম