• শিরোনাম


    সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য কাঁচা বাজারগুলোকে স্থানান্তরে এমপির নির্দেশ

    মোঃ বেল্লাল হোসেন নাঈম, চাটখিল-সোনাইমুড়ী(প্রতিনিধি) নোয়াখালীঃ | ১১ এপ্রিল ২০২০ | ১২:৪৮ অপরাহ্ণ

    সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য কাঁচা বাজারগুলোকে স্থানান্তরে এমপির নির্দেশ

    নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম চাটখিল-সোনাইমুড়ীর জনগণকে ঘরে থাকার আহবান জানিয়েছেন। তিনি বলেছেন, গ্রামীণ এলাকা, পাড়া-মহল্লাসহ যে কোনো জায়গায় কোনো প্রকার চা দোকান খোলা রাখা যাবেনা। উপজেলা প্রশাসন ও পুলিশ আজ থেকে এই সকল কার্যক্রম বন্ধের জন্য কঠোর অবস্থান নিবে। এছাড়া সামাজিক দূরত্ব নিশ্চিত করার জন্য সকল কাঁচা বাজারকে ফাঁকা জায়গায় স্থানান্তরের জন্য তিনি চাটখিল-সোনাইমুড়ীর উপজেলা নির্বাহী অফিসারদেশ নির্দেশ দিয়েছেন। এ ব্যাপারে তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে এলাকার জনগণের উদ্দেশ্যে দেয়া স্টেটাসটি হু-বহু তুলে ধরা হলো :

    রোনাভাইরাসের সামাজিক সংক্রমন ঠেকাতে সামাজিক দুরত্ব নিশ্চিত করার জন্য খিলপাড়া কাঁচা বাজারকে সাময়িকভাবে খিলপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে স্থানান্তর করেছি; যাতে করে নির্দিষ্ট দুরত্ব বজায় রেখে সবাই প্রয়োজনীয় কেনাকাটা করতে পারে। সামাজিক দুরত্ব নিশ্চিত করার জন্য সকল কাঁচা বাজার সাময়িকভাবে ফাঁকা জায়াগায় স্থানান্তর করা হবে। এই বিষয়ে ব্যবস্থা নেয়ার জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তাগণ ও সংশ্লিষ্ট সকলে একযোগে কাজ করে যাচ্ছেন।



    দূর্যোগকালীন এই সময়ে সামাজিক দুরত্ব নিশ্চিত করার জন্য চাটখিল-সোনাইমুড়ী উপজেলায় দোকান পাঠ বন্ধ রাখা, যেকোন সভা-সমাবেশ, সামাজিক অনুষ্ঠান, গণজমায়েত, লোকজনের ভীড় হবে এমন সকল ধরনের অনুষ্ঠান নিষিদ্ধ করা হয়েছে। গ্রামীণ এলাকা, পাড়া-মহল্লা সহ যে কোনো জায়গায় কোনো প্রকার চা দোকান খোলা রাখা যাবেনা। উপজেলা প্রশাসন ও পুলিশ আজ থেকে এই সকল কার্যক্রম বন্ধের জন্য কঠোর অবস্থান নিবে এবং জড়িতদের জেল জরিমানা সহ শাস্তির আওতায় আনা হবে।

    ঘরে থাকুন, সুস্থ থাকুন।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম