• শিরোনাম


    সাভারের বিরুলিয়া ইউপি চেয়ারম্যান সুজনের টর্চার সেলে সাংবাদিক হত্যাচেষ্টার অভিযোগ

    বিশেষ প্রতিনিধি | ১০ নভেম্বর ২০২১ | ৯:৪০ অপরাহ্ণ

    সাভারের বিরুলিয়া ইউপি চেয়ারম্যান সুজনের টর্চার সেলে সাংবাদিক হত্যাচেষ্টার অভিযোগ

    দৈনিক আজকের বসুন্ধরা পত্রিকার বিশেষ প্রতিনিধি সহ ৪ জন সাংবাদিকের উপর নির্যাতনের অভিযোগ। গত রবিবার (৭ই নভেম্বর) আনুঃ বিকাল ৫ টার সময় সাভার উপজেলার বিরুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সাইদুর রহমান সুজন (৪৫) এর কাছে তথ্য সংগ্রহ করতে গিয়েছিল ৪ জন সাংবাদিক। তারা হলেন, দৈনিক বাংলাদেশের আলো পত্রিকার সাভার প্রতিনিধি শাহীন আলম(৩৬), দৈনিক আজকের বসুন্ধরা পত্রিকার বিশেষ প্রতিনিধি মোঃ সিদ্দিকুল ইসলাম(২৭), দৈনিক গণকণ্ঠ পত্রিকার সাভার প্রতিনিধি আদনান হাসান(২৮) ও দৈনিক মত প্রকাশ প্রত্রিকার প্রতিনিধি উৎস মোল্লা (২৩)।

    ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান সুজন তার নিজ বাসভবনের নিচতলায় ব্যাক্তিগত অফিসে তাদেরকে অকথ্য ভাষায় গালিগালাজ করে, এবং সেসময় তার অফিসে উপস্থিত অজ্ঞাত নামা ২ জনকে লাঠি আনার জন্য হুকুম দিলে তারা লাঠি নিয়ে আসে। সেসময় তাদের বিক্ষিপ্ত আচারন ভিডিও ধারন করলে, তারা জোরপূর্বক ৪ জন সাংবাদিকের মোবাইল ফোন কেড়ে নেয়। এরপর তাদের উপর হামলা চালালে দৈনিক আজকের বসুন্ধরা পত্রিকার বিশেষ প্রতিনিধি মোঃ সিদ্দিকুল ইসলাম আহত হন, তার নাক দিয়ে রক্ত বের হতে থাকে। এরপর ১০০ টাকার নন জুডিশিয়াল একটি ষ্ট্যাম্পে, দৈনিক গণকণ্ঠ পত্রিকার সাভার প্রতিনিধি আদনান হাসান কে দিয়ে, তাদের মনগড়া কথা লিখিয়ে জোর পূর্বক স্বাক্ষর করতে বাধ্য করে। তারপর মোবাইল ফোন থেকে ভিডিওটা মুছে দেয়।সে



    সময় ঘটনাস্থলে দৈনিক আজকের বসুন্ধরা পত্রিকার বিশেষ প্রতিনিধি সিদ্দিকুল ইসলাম, নাকের রক্ত মুছতে যে কইটি টিসু ব্যাবহার করেছে, এবং ফ্লোরে পড়া রক্তের দাগ মুছে প্রমান লোপাট করে তাদেরকে বের করে দেওয়ার সময়, দৈনিক বাংলাদেশের আলোর সাভার প্রতিনিধি শাহীন আলমের পকটে, জোর পূর্বক টাকা ঢুকিয়ে দিয়ে ভিডও করে রাখে। এরপর ঘটনাস্থল থেকে বেরিয়ে এসে সহকর্মিদের সহযোগিতায় মোঃ সিদ্দিকুল ইসলাম, সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে, গত মঙ্গলবার (৯ই নভেম্বর) ৩ জন সাংবাদিকের উপস্থিতিতে সাভার মডেল থানায় বিরুলিয়া ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান সাইদুর রহমান সুজন ও অজ্ঞাত নামা ২ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। এবিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাইনুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি বলেন, এরকম কোন অভিযোগের ব্যাপারে আমার জানা নাই।নামপ্রকাশে অনিচ্ছুক একাধিক স্থানীয় সংবাদকর্মীরা জানান,চেয়ারম্যান থানাতে মোটা অংকের অর্থ দিয়ে এই ঘটনা দাপাচাপা দিতে মরিয়া হয়ে উঠেছে।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম