• শিরোনাম


    সাবেক মেয়র মুক্তির অর্থায়নে টাঙ্গাইলের ট্যাক্সি ও মাইক্রোবাস শ্রমিকদের সহায়তা সামগ্রী বিতরণ

    মো: আ: হামিদ, টাঙ্গাইল প্রতিনিধি: | ২১ এপ্রিল ২০২০ | ১২:২১ অপরাহ্ণ

    সাবেক মেয়র মুক্তির অর্থায়নে টাঙ্গাইলের ট্যাক্সি ও মাইক্রোবাস  শ্রমিকদের সহায়তা সামগ্রী বিতরণ

    টাঙ্গাইলে করোনার প্রাদুর্ভাবে বেকার হয়ে পরা ট্যাক্সি ও মাইক্রোবাস শ্রমিকদের মাঝে খাদ্য ও সহায়তা সামগ্রী বিতরণ করা হয়েছে।সাবেক মেয়র সহিদুর রহমান খান মুক্তির অর্থায়নে সোমবার (২০শে এপ্রিল)দুপুরে টাঙ্গাইল পৌর শহরের নতুন টার্মিনাল সংলগ্ন মাইক্রো ও ট্যাক্সি শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

    এ সময় সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান-মো:আব্বাস আলী,জেলা যুবলীগের-সহ-সভাপতি-বাহারউদ্দিন মিন্টু,মাইক্রো মালিক সমিতির সাধারণ সম্পাদক-রিপন টাঙ্গাইল জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাবেক ভিপি-ইসতিয়াক আহমেদ রাজিব,সাবেক জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক তাউহিদুল ইসলাস নাজমুল,
    মাইক্রো শ্রমিক সমিতির সভাপতি ছানা খান ও সাধারণ সম্পাদক লুৎফর সহ মাইক্রো-কার শ্রমিকদের অন্যান্য নেত্র-বৃন্দ উপস্থিত ছিলেন।



    দলের বিভিন্ন নেতাকর্মীরা জানান, করোনার প্রাদুর্ভাব দেখা দেয়ার পর থেকে টাঙ্গাইল পৌর বাসীদের,সাবেক মেয়র সহিদুর রহমান খান মুক্তি ভাইয়ের অর্থায়নে এবং তার নির্দেশনা মতো আমরা খাদ্য সামগ্রী দিয়ে আসছি। এর আগেও আমরা বিভিন্ন শ্রেণির ও পেশার অসহায় ও দুস্থ পরিবারের মাঝে খাদ্য বিতরণ করেছি । আজ সোমবার ২০এপ্রিল আমরা টাঙ্গাইল নতুন টার্মিনাল মাইক্রো শ্রমিকদের মাঝে সাবেক মেয়র মুক্তি ভাইয়ে নির্দেশনায় খাদ্য বিতরণ করেছি। এবং এই সংকটময় পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত খাদ্য ও সহায়তা সামগ্রী বিতরণ চলমান থাকবে।এটাই মুক্তি ভাইয়ের নির্দেশ।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম