• শিরোনাম


    সাপ্তাহিক আমোদ’র উপদেষ্টা সম্পাদক’র মহাপ্রস্থান

    রিপোর্ট: এইচ এম সিরাজ | ২৬ জুন ২০২১ | ৩:২১ অপরাহ্ণ

    সাপ্তাহিক আমোদ’র উপদেষ্টা সম্পাদক’র মহাপ্রস্থান

    ‘জন্মিলে মরিতে হবে, অমর কে কোথায় কবে?’ কবির এই কথা চিরন্তন সত্য বটে। তবে কিছু মৃত্যু একেবারেই মেনে নয়া যায় না। খালাম্মার মৃত্যুর সংবাদটাও আমার কাছে ঠিক তেমনই। আটলান্টিকের ওপারে তথা সাত সমুদ্র তের নদীর ওপারে থাকলেও খালাম্মা ছিলেন, কিন্তু তিনি আর আমাদের মাঝে বেঁচে নেই! মহাপ্রভুর ডাকে নশ্বর পৃথিবীর সকল মায়া কাটিয়ে একেবারেই চলে গেলেন, আমাদেরকে করে শোকাহত।

    তিনি আলহাজ্ব শামসুন্নাহার রাব্বী। দেশের প্রাচীনতম সাপ্তাহিক সংবাদপত্র,ইউনেস্কোর পুরস্কারপ্রাপ্ত কুমিল্লার আমোদ amodbd.com’র প্রতিষ্ঠাতা সম্পাদক, দেশের মফস্বল সাংবাদিকতার পথিকৃত ব্যক্তিত্ব মরহুম ফজলে রাব্বী সাহেবের সহধর্মিণী। ৮০’র দশকের মাঝামাঝি সময় থেকে আমোদ’র সম্পাদনার দায়িত্ব গ্রহণ করেন এবং আমৃত্যু উপদেষ্টা সম্পাদক ছিলেন তিনি। আমার সাংবাদিকতা পেশার মহাগুরু আমোদ সম্পাদক, কুমিল্লা প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক বাকীন রাব্বী’র Bakin Raabbi গর্ভধারিণী মা হচ্ছেন আলহাজ্ব শামসুন্নাহার রাব্বী।



    মস্তিষ্কে রক্তক্ষরণ জনিত কারণে ২৫ জুন’২১ শুক্রবার বাংলাদেশ সময় রাত দশটায় এবং আমেরিকার সময় বেলা ১২ টার সময় প্রিয় খালাম্মা ইন্তেকাল করেছেন, ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মহান আল্লাহ্ তা’আলার দরবারে কায়মনোবাক্যে ফরিয়াদ, তিনি যেন আমার খালাম্মাকে বেহেশতের সর্বোচ্চ মর্যাদাপূর্ণ স্থানে নিজ জিম্মায় রাখেন, আমিন।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম