• শিরোনাম


    সা’দ পন্থীদের সন্ত্রাসী হামলার প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ায় বিক্ষোভ মিছিল ও স্বারকলিপি প্রদান।

    বার্তাপ্রেরক: মুফতী মোহাম্মদ এনামুল হাসান। | ০২ ডিসেম্বর ২০১৮ | ৪:১৬ অপরাহ্ণ

    সা’দ পন্থীদের সন্ত্রাসী হামলার প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ায়  বিক্ষোভ মিছিল ও স্বারকলিপি প্রদান।

    গতকাল শনিবার ঢাকার টঙ্গী ইজতেমা ময়দানে নিরীহ নিরস্ত্র তাবলীগের সাথীদের উপর ভ্রান্ত সা’দ পন্থীদের সুপরিকল্পিত সন্ত্রাসী হামলার প্রতিবাদে এবং দোষীদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্ত মুলক শাস্তির দাবীতে আজ রবিবার বেলা ১২টায় স্থানীয় টেংকেরপাড় হইতে এক বিশাল বিক্ষোভ মিছিল শুরু হয়ে কাউতুলির মোড়ে মুফতি আব্দুর রহীম কাশেমীর সভাপতিত্বে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

    এতে হাফেজ মাওলানা ইদ্রিস, মুফতি বুরহান উদ্দিন কাশেমী, মুফতি আব্দুল কাইয়ূম ফারুকী, হাজী ইয়াকুব আমিনী,মাওলানা বোরহান উদ্দিন আল মতিন, মুফতী মোহাম্মদ এনামুল হাসান, মাওলানা ইউসুফ ভূঁইয়া, মুফতি জাকারিয়া খান, হাফেজ মাসউদুর রহমান ও হাফেজ বরকতুল্লাহ প্রমুখ বক্তব্য রাখেন।
    FB_IMG_1543745407496
    বক্তাগণ বলেন, সা’দপন্থিদের ভ্রান্ত আক্বিদাহ সকলের কাছে স্পষ্ট হয়ে যাওয়ায় তারা এখন সন্ত্রাসী হামলা চালিয়ে প্রতিশোধ নিতে মরিয়া হয়ে উঠেছে।তারা অত্যন্ত সু পরিকল্পিত ভাবে তাবিলীগের সাথীদের হত্যার উদ্দেশ্যে টঙ্গীর ইজতেমা ময়দানে দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে নিরীহ মুসলমানদের উপর আক্রমণ করে বিশ্বের বুকে তাবলীগ জামাতকে কলঙ্কিত করেছে।



    বক্তাগণ আগামী ২৪ঘন্টার মধ্যে এসকল সন্ত্রাসীদের গ্রেফতার করে বাংলাদেশের পরিবেশকে স্থিতিশীল রাখার জন্য সরকারের প্রতি উদাত্ত আহবান জানিয়ে বলেন তাদের গ্রেফতার করা না হলে দেশ অস্থিতিশীল হয়ে যেতে পারে।
    মিছিল শেষে সারাদেশে সা’দ পন্থীদের ভ্রান্ত আক্বিদাহ প্রচারে সম্পূর্ণভাবে নিষিদ্ধের দাবীতে জেলা প্রশাসকের নিকট স্বারকলিপি প্রদান করা হয়।জেলা প্রশাসকের পক্ষে স্বারকলিপি গ্রহণ করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ সাহেদুল ইসলাম।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম