• শিরোনাম


    সরাইলে দুই গ্রামবাসীর সংঘর্ষ, ঘরবাড়ি ও দোকানপাট ভাংচুর

    রিপোর্ট: মুফতি মুহাম্মদ এনামুল হাসান, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি | ২৪ নভেম্বর ২০১৯ | ৯:৩৮ অপরাহ্ণ

    সরাইলে দুই গ্রামবাসীর সংঘর্ষ, ঘরবাড়ি ও দোকানপাট ভাংচুর

    ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে দুই গ্রামবাসীর সংঘর্ষ হয়েছে। জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে আজ রোববার(২৪নভেম্বর) বিকাল সাড়ে ৪টায় উপজেলা সদরের উচালিয়াপাড়া ও নিজ সরাইল গ্রামের লোকজনের মধ্যে সংঘর্ষের এ ঘটনা ঘটে।



    সংঘর্ষে বিরোধপূর্ণ জায়গায় একটি বসত ঘর ব্যপক ভাংচুর করা হয় ও পার্শবর্তী একটি মার্কেটের বেশ কয়েকটি দোকানও ভাংচুর করা হয়।

    সরাইল থানার অফিসার ইনচার্জ শাহাদাত হোসেন টিটোর নেতৃত্বে সরাইল থানা পুলিশ ঘটনাস্থলে এসে দ্রুততম সময়ের মধ্যে পরিস্থি নিয়ন্ত্রন করেন।

    এ সময় সংঘর্ষ এলাকার ওলিগলিতে সঙ্গীয় ফোর্স নিয়ে ওসি শাহাদাত হোসেন টিটো সংঘর্ষ না করে এলাকার শান্তিশৃংলা বজায় রাখতে হ্যান্ড মাইক দিয়ে এলাকার লোকজনকে আহবান করতে দেখা যায় অন্যথায় আইনানুগ কঠোর ব্যবস্থা গ্রহনেরও হুশিয়ারি দেন তিনি।

    স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে নিজসরাইল গ্রামের আরিফ মিয়া ও উচালিয়া পাড়া গ্রামের আলমগীর মিয়ার মধ্যে উচালিয়াপাড়া মাদ্রসার পশ্চিমদিকের কয়েক শতাংশ জায়গা নিয়ে বিরোধ চলছিল। উক্ত বিরোধের জের ধরে বিরোধপূর্ণ জায়গার একটি টিনশেডের ঘর অতর্কিত হামলা চালিয়ে প্রতিপক্ষের লোকজন ব্যপক ভাংচুর করে। এতে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়ে।

    সরাইলে যখন দাঙ্গামুক্ত সরাইল গড়ার সামাজিক আন্দোলনে সফলতার দানা বাধঁছে এমনই সময় এ ধরণের রক্তক্ষয়ী সংঘর্ষের খবরে বিব্রত এলাকার শান্তিপ্রিয় মানুষ। ফের যেন এ ধরনের সংঘর্ষের পুনরাবৃত্তি না ঘটে সেই জন্য পুলিশ প্রশাসনসহ সংশ্লিষ্ট সকলের প্রতি সজাগ দৃষ্টি রাখার দাবি জানিয়েছেন এলাকার শান্তিপ্রিয় মানুষ।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম