• শিরোনাম


    সরকার পরিবর্তনে বিএনপিকে যে আহবান কাদেরের।

    এস.এন.লিপা, বিশেষ প্রতিনিধি, ঢাকা। | ০৮ সেপ্টেম্বর ২০২০ | ১:৩০ অপরাহ্ণ

    সরকার পরিবর্তনে বিএনপিকে যে আহবান কাদেরের।

    সরকার পরিবর্তন চাইলে আগামী নির্বাচন পর্যন্ত বিএনপিকে অপেক্ষা করার আহবান জানিয়েছেন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

    তিনি বলেন, ” বিএনপি যদি চোরাগলি দিয়ে ক্ষমতার স্বর্ণদুয়ারে পৌছানোর কথা ভাবে তাহলে তারা বোকার স্বর্গে বাস করছেন। ”



    মঙ্গলবার (৮ই সেপ্টম্বর)গাজীপুর হতে ঢাকা এয়ারপোর্ট পর্যন্ত বাস্তবায়াধীন বাস র‍্যাপিড ট্রানজিট বিআরটি প্রকল্পের অগ্রগতি পর্যালোচনা সভায় তিনি একথা বলেন। ওবায়দুল কাদের তাঁর সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সভায় যুক্ত হন।

    সেতুমন্ত্রী বলেন, ” গণতান্ত্রিক শাসন ব্যবস্হায় নির্বাচনের মাধ্যমেই সরকার পরিবর্তন করতে হয়। আন্দোলনের মাধ্যমে সরকার পরিবর্তনের কোন পরিস্হিতি দেশে বিরাজমান নেই। ”

    গণপরিবহন প্রসঙ্গে সেতুমন্ত্রী বলেন, “গণপরিবহনে ভাড়ার বিষয়ে কোন অভিযোগ না থাকলেও স্বাস্হ্যবিধি যথাযথভাবে প্রতিপালন না হওয়ার অভিযোগ রয়েছে। এ বিষয়ে আইন প্রয়োগকারী সংস্হাগুলোকে সক্রিয় ভূমিকা পালন করতে হবে । ”

    দেশব্যাপী শর্ত লঙ্ঘন সহ সড়কে শৃঙখলা বিধানে বিআরটিএ এবং জেলা প্রশাসনের মোবাইল কোর্টের কার্যক্রম অব্যাহত রাখার জন্য নির্দেশ দেন তিনি।

    গণপরিবহনে অতিরিক্ত ভাড়া আদায় না করার জন্য সংশ্লিষ্টদের ধন্যবাদ জানিয়ে একইসঙেগ স্বাাস্হবিধির প্রতি কঠোর হতে পরিবহন মালিক ও শ্রমিকদের প্রতি আহবান জানিয়েছেন তিনি।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম