• শিরোনাম


    সরকার নির্বাচন কমিশনকে ঠুটো জগন্নাথে পরিণত করেছে : মির্জা ফখরুল

    | ০৯ সেপ্টেম্বর ২০১৮ | ৫:২০ পূর্বাহ্ণ

    সরকার নির্বাচন কমিশনকে ঠুটো জগন্নাথে পরিণত করেছে : মির্জা ফখরুল

    বিএনপির মহসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সরকার নির্বাচন কমিশনকে ঠুটো জগন্নাথে পরিণত করেছে। প্রধান বিচারপতিকে দেশত্যাগে বাধ্য করা হয়েছে। এর পরও আপনাদের শেষ রক্ষা হবে না, জনগণ ছাড়বে না।

    আজ ৮ সেপ্টেম্বর শনিবার বিকালে জাতীয় প্রেসক্লাবে সাবেক প্রধানমন্ত্রী ও জাতীয় পার্টির চেয়ারম্যান কাজী জাফর আহমদের ৩য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণ সভায় তিনি এসব কথা বলেন।



    মির্জা ফখরুল বলেন, সরকারের লোকেরা বহু কথা বলছেন। কিছুদিন আগে তারা সবক দিতেন। নির্বাচনের কথা বলছেন। আসেন না নির্বাচনে, এতো ভয় কেন? সুষ্ঠু নির্বাচনের সমস্ত রাস্তা বন্ধ করে দিচ্ছেন। কোথাও সভা, সমাবেশ করতে দেবেন না, ফেসবুকে লিখলে ৫৭ ধারা, কাগজে লিখতে দিচ্ছেন না।

    তিনি বলেন, আমরা নির্বাচনে অব্যশই যাবো। তবে প্রয়োজন নির্বাচনের সুষ্ঠু পরিবেশ। সংসদ ভেঙে দিয়ে নির্বাচন কমিশন পুনর্গঠন করতে হবে, সেনা মোতায়েন করতে হবে, বেগম জিয়ার মুক্তি দিতে হবে। এসব দাবি মানা হলেই আমরা নির্বাচনে অংশ নেব।

    তিনি আরো বলেন, আওয়ামী লীগ প্রচণ্ড ভয় পেয়েছে। সামনের নির্বাচনে পরাজয় ঠেকাতে সব অন্যায়, অগণতান্ত্রিক ব্যবস্থা গ্রহণ করছে। বাস্তবতা ঠেকাতে তারা যা খুশি তাই করছে। টিকে থাকতে সবকিছু তছনছ করে দিচ্ছে। নির্বাচনে আওয়ামী লীগ তাদের লজ্জাজনক পরাজয় ঠেকাতে সারাদেশ কারাগারে পরিণত হয়েছে। প্রতিটি গ্রাম, ইউনিয়নে মামলা আগাম দিয়ে রাখা হচ্ছে। নির্বাচন এলে এসব মামলায় বিএনপি নেতাকর্মীদের গ্রেফতার করা হবে।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ০৯ অক্টোবর ২০১৯

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম