• শিরোনাম


    সময় টিভি নিঃশর্ত ক্ষমা না চাইলে ব্রাহ্মণবাড়িয়ার উলামায়ে কেরাম আইনগত ব্যবস্থা নিবে

    মুফতি মুহাম্মদ এনামুল হাসান, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি | ২২ এপ্রিল ২০২০ | ২:১২ পূর্বাহ্ণ

    সময় টিভি নিঃশর্ত ক্ষমা না চাইলে ব্রাহ্মণবাড়িয়ার উলামায়ে কেরাম আইনগত ব্যবস্থা নিবে

    বেসরকারি টেলিভিশন সময় টিভি কর্তৃক প্রচারিত মাওলানা মাহফুজুল হকের নামে ষড়যন্ত্রমূলক মিথ্যা বানোয়াট ফোনালাপ অনতিবিলম্বে প্রত্যাহার করে নিঃশর্ত ক্ষমা চাওয়ার আহ্বান জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়ার উলামা-মাশায়েখগণ।গত ২১ এপ্রিল রোজ মঙ্গলবার জেলার সমস্ত আলেমদের পক্ষে এক বিবৃতিতে শায়খ সাজিদুর রহমান ও মুফতি মুবারকুল্লাহ এ আহবান জানান।

    বিবৃতিতে বলা হয়, সদ্য প্রয়াত বাংলাদেশ খেলাফত মজলিসের সিনিয়র নায়েবে আমীর মাওলানা যোবায়ের আহমদ আনসারী রহ. এর জানাযায় অপ্রত্যাশিত ব্যাপক সমাগমকে কেন্দ্র করে গত ২০ এপ্রিল রোজ সোমবার সন্ধ্যায় সময় টিভিতে বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মাহফুজুল হকের নামে উদ্দেশ্যপ্রণোদিতভাবে একটি মিথ্যা ও বানোয়াট ফোনালাপ প্রচার করা হয়।



    যে ফোনালাপের সঙ্গে মাওলানা মাহফুজুল হকের ন্যূনতম সম্পর্ক নেই।সময় টিভি কর্তৃক এ ধরণের জঘন্য মিথ্যা, অমূলক ও কল্পিত সংবাদ প্রচার করায় আমরা বিক্ষুব্ধ ও মর্মাহত।সংবাদ পত্রের স্বাধীনতার নামে এ ধরণের নোংরা প্রচারণা ও হলুদ সাংবাদিকতা দেশের জনগণ কখনো কামনা করে না।

    বিবৃতিতে আরও বলা হয়,শায়খুল হাদিস আল্লামা আজিজুল হক (রহ:) এর সুযোগ্য সাহেবজাদা মাওলানা মাহফুজুল হক বাংলাদেশের সুনামধন্য একজন রাজনীতিবিদ ও শীর্ষ আলেমেদ্বীন। অত্যন্ত বিনয়ী ও শান্ত প্রকৃতির একজন মানুষ।এ ধরণের মিথ্যা ও অমূলক সংবাদ পরিবেশন করে পরিকল্পিতভাবে তাঁর মানহানীর অপচেষ্টা করা হয়েছে।

    সবশেষে তারা আরো বলেন যে, অনতিবিলম্বে সময় টিভিকে মাওলানা মাহফুজুল হকের নামে প্রচারিত ষড়যন্ত্রমূলক মিথ্যা ও মানহানিকর বানোয়াট ফোনালাপ প্রত্যাহার করে নিঃশর্ত ক্ষমা চাইতে হবে।অন্যথায় ব্রাহ্মণবাড়িয়ার উলামা-মাশায়েখগণ সময় টিভির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবেন।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম