• শিরোনাম


    সময় টিভির মিথ্যা অডিও ফোনালাপ প্রকাশের তীব্র নিন্দা ও প্রতিবাদে মুফতি ফয়জুল্লাহ’র বিবৃতি

    মুফতি মুহাম্মদ এনামুল হাসান, আওয়ার কণ্ঠ প্রতিনিধি | ২১ এপ্রিল ২০২০ | ৫:৫৬ অপরাহ্ণ

    সময় টিভির মিথ্যা অডিও ফোনালাপ প্রকাশের তীব্র নিন্দা ও প্রতিবাদে মুফতি ফয়জুল্লাহ’র বিবৃতি

    মাওলানা আনসারী রহ.-এর জানাজার লোক সমাগমকে পূর্ব পরিকল্পিত দাবি করে অনলাইনে সময় টিভির মিথ্যা ও কারসাজিমূলক অডিও ফোনালাপ প্রকাশের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ইসলামী ঐক্যজোটের মহাসচিব মুফতী ফয়জুল্লাহ।

    আজ মঙ্গলবার বিকেলে সংবাদ মাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি বলেছেন, ব্রাক্ষণবাড়িয়ায় জানাজার লোক সমাগমে আলেম-উলামা, রাজনৈতিক নেতা ও মরহুম আনসারীর পরিবার কারো ইন্ধন ছিল না। মানুষ স্বেচ্ছায় এতে অংশগ্রহণ করে। কিন্তু আমরা দেখতে পাচ্ছি এই জানাজাকে কেন্দ্র করে অনলাইনে দু’জন রাজনৈতিক নেতার নামে মিথ্যা ও কারসাজিমূলক ফোনালাপ বানিয়ে দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করার পায়তারা করা হচ্ছে। অডিওতে ব্রাক্ষণবাড়িয়া-২ সংসদীয় আসনের মাটি ও মানুষের নেতা, খেলাফতে ইসলামীর আমীর মাওলানা আবুল হাসানাত আমিনীর নামও জড়ানো হয়েছে। আমি সময় টিভির এহেন মিথ্যা, বানোয়াট, দায়িত্বজ্ঞানহীন ও ঘৃণিত কর্মকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।



    তিনি বলেন, গণমাধ্যমকে বলা হয় সমাজের দর্পন। তাদের কাছে জনগণ বস্তুনিষ্ঠু, তথ্যবহুল, প্রকৃত সত্য সংবাদ আশা করে। কিন্তু তারাই যদি বানোয়াট, বিদ্বেষমূলক ও উদ্দেশ্যপ্রণোদিত, অসত্য সংবাদ প্রচার করে ভালো মানুষের চরিত্র হননে লিপ্ত হয়, তখন জনগণ হয় বিভ্রান্ত, আস্থা হারায় গণমাধ্যম। এটা দেশ ও জাতির জন্য কল্যাণ নয়, ক্ষতিই বয়ে আনবে।

    তিনি বলেন, আমি আশা করি, সময় টিভি কর্তৃপক্ষ ফোনালাপ প্রকাশের সাথে জড়িতদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ গ্রহণ করবে এবং এই ঘটনার দায়ভার গ্রহণ করে অনতিবিলম্বে ভুক্তভোগী নেতৃবৃন্দ, উলামায়ে কেরাম ও জাতির কাছে ক্ষমা ও দুঃখপ্রকাশ করবে। তা না করলে দেশের উলামায়ে কেরাম পরবর্তী করণীয় বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করবে।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম