• শিরোনাম


    সময় টিভির কাল্পনিক অডিও ফোনালাপ প্রকাশ: ইসলামী ঐক্যজোট ব্রাহ্মণবাড়িয়ার তীব্র নিন্দা

    মুফতি মুহাম্মদ এনামুল হাসান, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি | ২২ এপ্রিল ২০২০ | ১:০৭ পূর্বাহ্ণ

    সময় টিভির কাল্পনিক অডিও ফোনালাপ প্রকাশ: ইসলামী ঐক্যজোট ব্রাহ্মণবাড়িয়ার তীব্র নিন্দা

    বিশিষ্ট আলেমেদ্বীন,আন্তর্জাতিক ওয়ায়েজ মাওলানা যুবায়ের আহমদ আনসারী রহ.-এর জানাজার লোক সমাগমকে পূর্ব পরিকল্পিত দাবি করে অনলাইনে সময় টিভির মিথ্যা,বানোয়াট ও কাল্পনিক অডিও ফোনালাপ প্রকাশের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ইসলামী ঐক্যজোট ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার নেতৃবৃন্দ।

    আজ মঙ্গলবার জেলা ইসলামী ঐক্যজোট সভাপতি হাফেজ মাওলানা মোহাম্মদ ইদ্রিস ও সাধারণ সম্পাদক মুফতী বোরহান উদ্দিন কাশেমী এক বিবৃতিতে বলেন, ব্রাহ্মণবাড়িয়ায় মরহুম যুবায়ের আহমদ আনসারী রহঃ এর জানাজায় লোক সমাগমে ইসলামী ঐক্যজোটের ভাইস চেয়ারম্যান মাওলানা আবুল হাসানাত আমিনী সহ কারো কোনো পরিকল্পনা ও যোগসাজশ ছিল না।
    মানুষ স্বেচ্ছায় জানাজায় অংশগ্রহণ করে। কিন্তু আমরা দেখতে পাচ্ছি জানাজাকে কেন্দ্র করে ইসলামী ঐক্যজোটের ভাইস চেয়ারম্যান মাওলানা আবুল হাসানাত আমিনী ও খেলাফত মজলিস এর মহাসচিব মাওলানা মাহফুজুল হক এই দু’জন রাজনৈতিক নেতার নামে মিথ্যা ফোনালাপ বানিয়ে দেশে বিশৃঙ্খলা সৃষ্টির ঘৃণ্য অপচেষ্টা করা হচ্ছে। অডিওতে ইসলামী ঐক্যজোটের ভাইস চেয়ারম্যান মাওলানা আবুল হাসানাত আমিনীর নামও জড়ানো হয়েছে, যা সম্পূর্ণ মিথ্যা বানোয়াট।
    বিবৃতিতে নেতৃবৃন্দগণ সময় টিভির এহেন মিথ্যা, বানোয়াট, দায়িত্বজ্ঞানহীন অপকর্মের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছে।



    ইসলামী ঐক্যজোট নেতৃবৃন্দ আশাপ্রকাশ করে বলেন, সময় টিভি কর্তৃপক্ষ মিথ্যা বানোয়াট ফোনালাপ প্রকাশের সাথে জড়িতদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ গ্রহণ করবে এবং এই ঘটনার দায়ভার গ্রহণ করে জাতির কাছে ক্ষমা ও দুঃখপ্রকাশ করবে। অন্যথায় দেশের উলামায়ে কেরাম যেকোনো কঠিন সিদ্ধান্ত গ্রহণ করতে বাধ্য হবে।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম