• শিরোনাম


    সবুজ আন্দোলন ওমান শাখা’র লিফলেট, মাস্ক বিতরণ

    এম এ মাজেদঃ স্টাফ রিপোর্টার | ২৬ মার্চ ২০২০ | ৯:৩৬ অপরাহ্ণ

    সবুজ আন্দোলন ওমান শাখা’র লিফলেট, মাস্ক বিতরণ

    ওমানে করোনাভাইরাস সম্পর্কে সচেতনতা তৈরির লক্ষ্যে লিফলেট, মাস্ক, সাবান ও হ্যান্ডস গ্লাভস বিতরণ করেছেন সবুজ আন্দোলন ওমান শাখা। ‘খনিজ জ্বালানী ব্যবহার বন্ধ করুন,পরিবেশের ভারসাম্যতা রক্ষা করুন’-এই স্লোগানকে সামনে রেখে এ কর্মসূচি গ্রহণ করে সামাজিক সংগঠন সবুজ আন্দোলন।

    এসময় উপস্থিত ছিলেন বাংলা টিভির ওমান প্রতিনিধি ও সবুজ আন্দোলন ওমান শাখার সমন্বয়ক পলাশ শীল, সবুজ আন্দোলন ওমান শাখার যুগ্ম আহ্বায়ক ও ঢাকা সমিতি ওমানের সভাপতি হাজী প্রকৌশলী আলী আশরাফ, এনটিভি ওমান প্রতিনিধি ও সবুজ আন্দোলন ওমান শাখার যুগ্ম আহ্বায়ক এম আজিজ ইসলাম, কমিউনিটি লিডার ও সবুজ আন্দোলন ওমান শাখার যুগ্ম-আহ্বায়ক লোকমান হোসেন ভূইয়া ও সবুজ আন্দোলন ওমান শাখার যুগ্ম আহ্বায়ক প্রকৌশলী সামশুল হক প্রমূখ।



    এর আগে অনুষ্ঠিত জরুরি সভায় সবুজ আন্দোলন ওমান শাখার আহ্বায়ক ও বাংলাদেশ সাংবাদিক ফোরামের সভাপতি এইচ এম হুমায়ুন কবির ঢাকা থেকে টেলিফোনে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন।
    এসময় তিনি ভবিষ্যতেও দেশের প্রয়োজন কিংবা জাতীয় দুর্যোগ গুলোতে সবুজ আন্দোলন তাদের সর্বোচ্চ ত্যাগ স্বীকার করতে প্রস্তুত রয়েছেন বলেও মন্তব্য করেন ।
    এদিকে, করোনাভাইরাসের প্রভাবে অর্ধকোটি জনসংখ্যার মধ্যপ্রাচ্যের তেলসমৃদ্ধ দেশ ওমানকে পুরোপুরি লকডাউন করা হয়েছে। আজ বৃহস্পতিবার নতুন করে ১৮ জন করোনায় আক্রান্ত হওয়া সহ দেশটিতে একজন মিশরিয় নাগরিক সহ মোট আক্রান্তের সংখ্যা ৮৪ জন।
    চিকিৎসা ও খাবারের প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হচ্ছে না কেউ বন্ধ রয়েছে সব ধরনের প্রতিষ্ঠান। এই অবস্থা দীর্ঘদিন চলতে থাকলে বাংলাদেশি প্রবাসীদের যারা নির্মাণ শিল্পসহ দৈনিক হাজিরায় কাজ করতো তাদের অনেকেই বাসা ভাড়া কিংবা খাদ্যসংকটে পড়ে যাবেন বলে আশঙ্কা করছেন দেশটিতে বসবাসরত প্রবাসী বাংলাদেশিরা।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম