• শিরোনাম


    সন্ত্রাসীরাই ইসলামকে সন্ত্রাসবাদ নামের অপবাদ দিচ্ছে: এরদোগান

    | ২৮ নভেম্বর ২০১৮ | ৪:৪৭ পূর্বাহ্ণ

    সন্ত্রাসীরাই ইসলামকে সন্ত্রাসবাদ নামের অপবাদ দিচ্ছে: এরদোগান

    তুরস্কের প্রেসিডেন্ট রজব তাইয়েব এরদোগান বলেছেন, সারাবিশ্বে ইসলামকে কলুষিত করতে মুসলমানদের টার্গেট করে সন্ত্রাসবাদের অপবাদ দেওয়া হচ্ছে। সন্ত্রাসীরাই ইসলামকে সন্ত্রাসবাদ নামে প্রচার করছে।

    সোমবার (২৬ নভেম্বর) ইস্তাম্বুলে মাদক নীতি ও জনস্বাস্থ্য বিষয়ক সেমিনারে বক্তব্য দানকালে তিনি এ কথা বলেন।



    এরদোগান বলেন, শুধু ইসলাম অধ্যুষিত এলাকায় কিছু হলেই মিডিয়া তা বড় করে দেখায়। ইউরোপ বা পশ্চিম বিশ্বে কোনোধরণের হামলা হলে তারা নিরবতা পালন করে।

    তিনি উপস্থিত শ্রোতাদের প্রশ্ন করে বলেন, প্যারিসে যখন সন্ত্রাসী হামলা হলো আপনি কি মিডিয়ার আওয়াজ শুনতে পেয়েছিলেন? তারা সেখানে চুপ! কারণ তারা ফ্রান্সকে কলঙ্কিত করতে চায় না।

    তিনি আরো বলেন, আন্তর্জাতিক পর্যায়ে সন্ত্রাসের বিরুদ্ধে যুদ্ধ করতে গেলে বাধাগ্রস্ত হতে হচ্ছে। সন্ত্রাসীরাই ইসলামকে সন্ত্রাসবাদ নামে প্রচার করছে। খুব আশ্চর্য লাগে যারা গোপনে-প্রকাশ্যে সন্ত্রাসীদের লালিত করছে তারাই ইসলামকে সন্ত্রাস বলে! এসময় তিনি ‘সন্ত্রাসবাদ’ শব্দ প্রয়োগে নীতিগত অবস্থান গ্রহণ করার আহ্বান জানান।

    মাদকাসক্তের কথা উল্লেখ করে এরদোগান বলেন, তুরস্ক মাদক ও সন্ত্রাসীদের বিরুদ্ধে কাজ করে যাচ্ছে। মাদকাসক্ত এবং সন্ত্রাসী এক সূতোয় বাঁধা। তাই মাদকদ্রব্যের বিরুদ্ধে সংগ্রাম করা সন্ত্রাসের বিরুদ্ধে সংগ্রামের একটি অংশ।

    সূত্র: ইনসাফ

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম