• শিরোনাম


    শুকরানা মাহফিলে নিহত সাইফুলের পরিবারকে প্রধানমন্ত্রীর ১০ লাখ টাকার অনুদান ।

    | ১৪ নভেম্বর ২০১৮ | ৯:১৪ অপরাহ্ণ

    শুকরানা মাহফিলে নিহত সাইফুলের পরিবারকে প্রধানমন্ত্রীর ১০ লাখ টাকার অনুদান ।

    রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আল-হাইআতুল উলয়া লিল জামিআতিল কওমিয়া বাংলাদেশ আয়োজিত শুকরানা মাহফিলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত সাইফুল ইসলামের পরিবারকে প্রধানমন্ত্রীর তহবিল থেকে ১০ লাখ টাকা প্রদান করা হয়েছে।

    মঙ্গলবার দুপুরে নিহত সাইফুল ইসলামের বাবা মুসলিম উদ্দিনের হাতে নগদ অর্থ তুলে দেন প্রধানমন্ত্রীর সামরিক সচিব মেজর জেনারেল মিয়া মো. জয়নাল আবেদিন।



    কওমি মাদরাসার সনদের আইন পাস হওয়ায় প্রধানমন্ত্রীকে সংবর্ধনা উপলক্ষে গত ৪ নভেম্বর সোহরাওয়ার্দীতে অনুষ্ঠিত শুকরানা মাহফিলে খুটিতে থাকা বিদ্যুৎ লাইন থেকে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিনি মারা যান।

    সাইফুল ইসলাম ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর ইসলামপুরের আলহাজ আমেনা বেগম টাইটেল মাদরাসার মেশকাত জামাতের শিক্ষার্থী ছিলেন। সাইফুল ইসলামের বাড়ি হবিগঞ্জ জেলার মাধবপুরে।

    এর আগে সাইফুল ইসলামের জানাজার দিন কওমি মাদরাসার সর্বোচ্চ অথরিটি আল হাইআতুল উলয়ার পক্ষ থেকে ১ লক্ষ টাকা সহায়তা স্বরূপ তুলে দেয়া হয়।

    এছাড়াও নিহতের পরিবারকে অর্থসহায়তা দিয়েছে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর এলাকার এমপি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী, বেফাকের সহসভাপতি ও দারুল আরকাম মাদরাসার প্রিন্সিপাল মাওলানা সাজিদুর রহমান ও ইসলামী ঐক্যজোটের ভাইস চেয়ারম্যান মাওলানা আবুল হাসানাত আমিনী।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম