• শিরোনাম


    শিশু কিশোরদের প্রকৃত মানুষ হিসেবে গড়তে হবে – লায়ন ফিরোজুর রহমান ওলিও

    রিপোর্ট: হেবজুল বাহার, স্টাফ রিপোর্টার | ২৪ নভেম্বর ২০১৯ | ৯:০৭ অপরাহ্ণ

    শিশু কিশোরদের প্রকৃত মানুষ হিসেবে গড়তে হবে  – লায়ন ফিরোজুর রহমান ওলিও

    ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা চেয়ারম্যান, শিক্ষানুরাগী ব্যক্তিত্ব লায়ন ফিরোজুর রহমান ওলিও বলেছেন, নতুন প্রজন্মকে শুধু শিক্ষিত হলে হবে না তাদের প্রকৃত মানুষ হতে হবে। বইয়ের পড়ালেখার পাশাপাশি নৈতিকতা মানবিকতা ও দেশপ্রেমের শিক্ষায় তাদের প্রকৃত মানুষ হিসেবে গড়তে হবে। আজকের শিশু কিশোররা আগামী দিনে দেশ পরিচালনা করবে, তাই তাদের মেধার বিকাশ ঘটিয়ে দেশপ্রেমিক নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে।

    তিনি আরও বলেন একটা মানবশিশুর জন্ম দেন মা, সেই মানব শিশুকে প্রকৃত মানুষ হিসেবে গড়তে মায়েদের গুরুত্ব অপরিসীম। ছোট বয়স থেকেই শিশু কিশোরদের যথাযথ শিক্ষায় গড়ে তুলতে মা বাবা শিক্ষক অভিভাবক সহ সকলকে ভ’মিকা রাখার আহবান জানান।



    আজ রবিবার ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার রাধিকা ইয়াকুব নগরে পিইসি,প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষা শেষে পরীক্ষার্থী ও অভিভাবকদের শিক্ষায় উদ্বুদ্ধ করণ ও উপহার সামগ্রী বিতরণকালে এসব কথা বলেন।

    প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় লায়ন ফিরোজুর রহমান স্কুল এন্ড কলেজ কেন্দ্রের ২০ টি শিক্ষা প্রতিষ্ঠানের ৭ শত ৭৫ জন পরীক্ষার্থী তাদের অভিভাবদের জন্য এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

    অনুষ্ঠানে অভিভাবকদের শিক্ষায় প্রণোদনার জন্য বিভিন্ন উপহার সামগ্রী বিতরণ করা হয়। এসময়ে অন্যান্যের মধ্যে ছিলেন লায়ন ফিরোজুর রহমান স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ নিয়াজ মোঃ কাজল, সুলতানপুর ইউপির সদস্য আলহাজ আবুল খায়ের, জসীম উদ্দিন, আনোয়ার হাজারী, আল আমীন শাহীন প্রমুখ।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম