• শিরোনাম


    শিবপুর টু রাধিকা রাস্তা প্যাকেজ-২ উদ্ভোধন করলেন এমপি এবাদুল করিম বুলবুল

    হেবজুল বাহার, স্টাফ রিপোর্টার | ০৪ ডিসেম্বর ২০২০ | ৮:৩৫ অপরাহ্ণ

    শিবপুর টু রাধিকা রাস্তা প্যাকেজ-২ উদ্ভোধন করলেন এমপি এবাদুল করিম বুলবুল

    ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার শিবপুর ইউনিয়নের ধনাশী বাজারে আজ শুক্রবার (৪/১২) সকাল ১০টায় নুরনগর এলাকার মানুষের দীর্ঘদিনের প্রানের দাবী বহুল আলোচিত নবীনগর- শিবপুর টু রাধিকা রাস্তা প্যাকেজ-২ এর ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

    নবীনগর উপজেলার চেয়ারম্যান মনিরুজ্জামান এর সভাপতিত্বে ও শিবপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি তরিকুল ইসলাম বাবুর সঞ্চালণায় সকাল ১০টায় শুরু হওয়া এই অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উদ্ভোধন করেন এমপি এবাদুল করিম বুলবুল। তিনি বলেন ১মাসের মধ্যে জমি অধিগ্রহনের মাধ্যমে আমরা এই রাস্তার মূল কাজ আরম্ভ করতে পারব বলে বিশ্বাস করি।আপনারা আমাকে সহযোগিতা করবেন।



    এসময় উপস্থিত ছিলেন জহিরুদ্দীন শাহান,এ্যাডঃ সুজিত কুমার দেব,ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক,আরিফুল ইসলাম টিপু,পঙ্কজ ভৌমিক,উপজেলা আওয়ামিলীগের ক্রিয়া সম্পাদক নাছির উদ্দীন,নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুর রশিদ,সাহিত্য ও প্রকাশনা সম্পাদক বাবু প্রণয় কুমার ভদ্র,শ্রমবিষয়ক সম্পাদক কবির হোসেন আহমেদ, অলিউর রহমান ভূইয়া,বিদ্যাকোট ইউপির চেয়ারম্যান এনামুল হক ভিপি,অলিউর রহমান ভূইঞা,ধর্মবিষয়ক সম্পাদক কাজী ফেরদৌস, আবু জাফর জামাল,বিভিন্ন এলাকার আওয়ামিলীগের কর্মী ও অসংখ্য সংঘটনের নেতৃবৃন্দ।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম