• শিরোনাম


    শিবপুর ইউনিয়নের ধনাশী গ্রামে হাফিজ-নাজনীন ফাউন্ডেশনের উদ্যোগে রমজান উপহার সামগ্রী বিতরণ

    হেবজুল বাহার, স্টাফ রিপোর্টার | ২৬ এপ্রিল ২০২০ | ১:০৬ পূর্বাহ্ণ

    শিবপুর ইউনিয়নের ধনাশী গ্রামে হাফিজ-নাজনীন ফাউন্ডেশনের উদ্যোগে  রমজান উপহার সামগ্রী বিতরণ

    ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার শিবপুর ইউনিয়নের ধনাশী গ্রামের হাফিজ -নাজনীন ফাউন্ডেশনের পক্ষ থেকে পবিত্র রমজান উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা ও করোনা সংক্রমণের মহামারির প্রেক্ষিতে কর্মহীন দুঃস্হ ২৫০ পরিবারের মধ্যে উপহার সামগ্রী শনিবার দুপুরে বিতরণ করা হয়।

    উপহার সামগ্রী হিসেবে প্রতি পরিবারকে ১৫ কেজি চাল, ২ লিটার খাবার তৈল, ২ কেজি ডাল, ১ কেজি খেজুর, ২ কেজি আলু, ১ কেজি পেয়াজ, ১ কেজি লবন, ও ১ টি সাবান দেয়া হয়। এতে সার্বিক ব্যাবস্হাপনায় ছিলেন ধনাশী গ্রামের কৃতি সন্তান বাংলাদেশ আওয়ামীলীগের দপ্তর বিষয়ক কেন্দ্রীয় কমিটির সদস্য জনাব আরিফুল ইসলাম ভূঁইয়া (টিপু) ও পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঁইয়া পিপিএম।



    হাফিজ -নাজনীন ফাউন্ডেশন ও এর অঙ্গ প্রতিষ্ঠান প্রিয় বাংলা লিমিটেডের এর প্রতিষ্ঠাতা সভাপতি ঢাকা মেট্রোপলিটন পুলিশ এর যুগ্ম- কমিশনার জনাব শাহ মিজান শাফিউর রহমান বিপিএম(বার), পিপিএম এর নেতৃত্বে হাফিজ -নাজনীন ফাউন্ডেশন ও প্রিয় বাংলা লিমিটেড মুক্তিযুদ্ধের চেতনার বিকাশ, মুক্তিযুদ্ধভিত্তিক গবেষণা ও মুক্তিযোদ্ধাদের সহায়তায় গুরুত্বপূর্ণ অবদান রাখছেন। দেশব্যাপী প্রশংসিত মুক্তিযুদ্ধের প্রামাণ্য গ্রন্হ ‘ গৌরবময় স্বাধীনতা ‘ প্রিয় বাংলা লিমিটেডের ‘ পরিবেশনায় প্রকাশিত হয়। এছাড়া বর্তমানে প্রিয় বাংলা লিমিটেডের পক্ষ থেকে ঢাকার কেরানিগঞ্জে ‘প্রিয় বাংলা লিমিটেড’ এর পক্ষ থেকে ” প্রিয় বাংলা মডেল স্কুল অ্যান্ড কলেজ ‘ প্রতিষ্ঠার কাজ চলমান রয়েছে। চলমান কোভিড ১৯ ভাইরাসের সংক্রমণে মহামারির প্রেক্ষিতে হাফিজ -নাজনীন ফাউন্ডেশন কয়েক হাজার মুক্তিযোদ্ধা, ও কর্মহীন দুঃস্হদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেন।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম