• শিরোনাম


    শিবপুরে নববিকাশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন এর মেধাবৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

    রিপোর্ট: মোহাম্মদ জুয়েল রানা, নবীনগর থেকে | ২১ ডিসেম্বর ২০১৯ | ১১:৫৮ অপরাহ্ণ

    শিবপুরে নববিকাশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন এর মেধাবৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

    ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার পূর্বাঞ্চলীয় নূরনগর এলাকার কিন্ডারগার্ডেন এসোসিয়েশনের সর্ববৃহৎ নববিকাশ মেধাবৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

    গতকাল শুক্রবার (২০/১২) শিবপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের কেন্দ্রে শৈত্য প্রবাহের মধ্যেও এ বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। এ বৃত্তি পরীক্ষায় অংশগ্রহনকারি ১৮টি স্কুলের ১ম শ্রেনী থেকে ৫ম শ্রেনীর প্রায় ৬০০ জন পরীক্ষার্থী অংশ নেয়। পরীক্ষা পরিদর্শন করেন,শিবপুর ইউনিয়ন আওয়ামিলীগের সাবেক সভাপতি অলিউর রহমান ভূইঞা,সাবেক সাধারন সম্পাদক ডাঃ আবু জাফর জামাল,ব্রাহ্মণবাড়ীয়া সদর ও সরাইল উপজেলার সমাজ সেবা কর্মকর্তা আবু নাঈম মৃধা,সিলেট সমাজ সেবা অধিদপ্তরের কেইস ম্যানেজার জুনাইদ মৃধা,শিবপুর ইউনিয়ন কৃষি উপ সহকারী কর্মকর্তা বিশ্বনাথ রায় সহ আরো অনেকে, পরীক্ষার কেন্দ্র সচিব ছিলেন মো.মনির হোসেন।পরীক্ষা নিয়ন্ত্রনের দায়িত্বে ছিলেন এসোসিয়েশনের সভাপতি রানা শামীম রতন,পরীক্ষার সার্বিক তত্বাবধানে সাংবাদিক মোঃ মনির হোসেন।



    পরিক্ষা অত্যন্ত সুষ্ঠ ও সুন্দর পরিবেশে অনুষ্ঠিত হওয়ায় পরিদর্শন কারীরা সন্তুষ্টি প্রকাশ করে আয়োজকদেরকে ধন্যবাদ জানান।পরিক্ষায় সবচেয়ে আকর্ষণীয় বিষয়টি হল আয়োজকদের পক্ষ থেকে আগত অভিভাবকদের জন্য প্রজেক্টরের মাধ্যমে পরিক্ষার ভিডিও একটি নির্দিষ্ট রুমে প্রদর্শন করা এবং সেখানে তারা তাদের ছেলে মেয়েদের পরিক্ষার রুমে কি করছে তা সরাসরি অবলোকন করতে পেরেছেন।

    মোহাম্মদ জুয়েল রানা
    নবীনগর টিভি

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম