• শিরোনাম


    শিবপুরে একই নাম বারবার উল্লেখ করে চাল চুরির অভিযোগ

    এস. এম. অলিউল্লাহ, স্টাফ রিপোর্টার | ১৭ এপ্রিল ২০২০ | ১:১৬ অপরাহ্ণ

    শিবপুরে একই নাম বারবার উল্লেখ করে চাল চুরির অভিযোগ

    ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার শিবপুর ইউনিয়ন পরিষদে প্রধানমন্ত্রীর দেওয়া গরীব ও অসহায় উপকারভোগীদের মাঝে চাউল বিতরণে অনিয়মের অভিযোগ উঠেছে।বিতরণ তালিকায় দেখা যায় একই ব্যক্তির নাম ও টিপসই অত্যন্ত চাতুরতার সহিত সুকৌশলে ২ বার ব্যবহার করে চাউল তুলে নেওয়ার সুস্পষ্ট প্রমান পাওয়া গেছে।

    গত (১১/৪) তারিখে শিবপুর ইউনিয়ন পরিষদে ৯ টি ওয়ার্ডের ২৭০ জন গরীব ও অসহায় উপকার ভোগীদের মাঝে ১০ কেজী করে ত্রান বিতরণের তালিকায় প্রথম দিকের কয়েকটি নাম শেষের দিকেও দেখা যায়।



    এ ব্যাপারে ২ বার করে নাম থাকা রাসেল,সুমন,জাহের মিয়ার সাথে কথা বলে জানা যায় তারা একটি নামের অর্থাৎ ১০কেজী চাউল পেয়েছে।

    শিবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহীন সরকারের কাছে গঠনা সম্পর্কে জানতে চাওয়া হলে তিনি বলেন,”এ ধরনের কোন কিছু হওয়ার সুযোগ নাই।যদি হয়েও থাকে সেটা হয়ত প্রিন্টিং এ ভূল হতে পারে।তাছাড়া আমি ত চেষ্টা করি বরাদ্ধ থেকে অতিরিক্ত লোকজনকে দেওয়ার সেটা আমার নিজের পকেটের টাকা খরচ করে হলেও। আর যেটা নিয়ে আলোচনা হয়েছে সেটা নিয়ে আমি আগামীকাল সবাইকে নিয়ে বসে দেখব এবং সে অনুযায়ী ব্যবস্থা নিব।

    এ ব্যাপারে নবীনগর উপজেলার পিআইও মোঃ আবু বাক্কার বলেন”মনে হয় তাড়াহুরা করতে গিয়েই এমন হয়েছে।তারপরও আমি ইউএনও মহোদয়কে এ ব্যাপারে অবগত করব।”

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম