• শিরোনাম


    শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ ও হাইজিন সামগ্রী বিতরণ করলেন দায়েমী ফাউন্ডেশন

    এস.এম অলিউল্লাহ, স্টাফ রিপোর্টার । | ২১ ডিসেম্বর ২০২০ | ১২:০৬ পূর্বাহ্ণ

    শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ ও হাইজিন সামগ্রী বিতরণ করলেন দায়েমী ফাউন্ডেশন

    ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে দায়েমী ফাউন্ডেশনের উদ্যোগে মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা এবং শিক্ষা উপকরণ ও হাইজিন সামগ্রী বিতরণ করা হয়েছে।

    রবিবার দুপুরে উপজেলার ইব্রাহিমপুর সূফি আজমত উল্লাহ (রঃ) এতিমখানা প্রাঙ্গণে এই আলোচনা সভা এবং শিক্ষা উপকরণ ও হাইজিন সামগ্রী বিতরণ করা হয়।



    দায়েমী ফাউন্ডেশনের চেয়ারম্যান সৈয়দ ফয়েজী মোহাম্মদী আহম্মদ উল্লাহ এর সভাপতিত্বে ও মাদ্রাসার আরবি প্রভাষক আনোয়ার হোসাইনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ একরামুল ছিদ্দিক।

    বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা সমাজসেবা অফিসার পারভেজ আহমেদ, নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুর রশিদ, ইব্রাহিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু মোছা, ইব্রাহিমপুর ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মুফতি মোঃ এনামুল হক কুতুবী, ইব্রাহিমপুর ইউপি সাবেক চেয়ারম্যান নোমান চৌধুরী প্রমুখ।

    এসময় আরো উপস্থিত ছিলেন মাদ্রাসার সহকারী অধ্যাপক মোঃ ইব্রাহীম খলিল, দায়েমী ফাউন্ডেশনের প্রকল্প পরিচালক মোঃ আতাউল্লাহ, সাংবাদিক জালাল উদ্দিন মনির, মোস্তাক আহম্মেদ উজ্জল, কামরুল হাসান, সফর মিয়া, কাউছার আলম, মনির হোসেন সহ ফাউন্ডেশনের সদস্য ও মাদ্রাসার অন্যান্য শিক্ষকবৃন্দ।

    আমন্ত্রিত অতিথিরা এতিমখানার শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ ও হাইজিন সামগ্রী বিতরণ করেন। শিক্ষা উপকরণ ও হাইজিন সামগ্রীর মধ্যে ছিলো খাতা, কলম, পেন্সিল, ইরেজার, শার্পনার, বডি সোপ, লন্ড্রি সোপ, তেল, টুথ পেস্ট, টুথ ব্রাশ, লিপজেল।

    প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ একরামুল ছিদ্দিক দায়েমী ফাউন্ডেশনের বিভিন্ন কার্যক্রম ও এতিমখানার শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ ও হাইজিন সামগ্রী বিতরণ কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন। তিনি উপস্থিত সকলের উদ্দেশ্যে মহান বিজয় দিবসের তাৎপর্য তুলে ধরেন এবং শিক্ষার্থীদের বিভিন্ন দিকনির্দেশনামূলক পরামর্শ দেন।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম