• শিরোনাম


    শিক্ষক, দেশের পেশাজীবী ও উলামা-মাশায়েখদের সঙ্গে মতবিনিময় করবে ঐক্যফ্রন্ট।

    | ২২ অক্টোবর ২০১৮ | ৪:৫০ পূর্বাহ্ণ

    শিক্ষক, দেশের পেশাজীবী ও উলামা-মাশায়েখদের সঙ্গে মতবিনিময় করবে ঐক্যফ্রন্ট।

    জাতীয় ঐক্যফ্রন্ট নেতা ও জেএসডি সভাপতি আ স ম আবদুর রব বলেছেন, লিখিতভাবে সরকার এবং নির্বাচন কমিশনের কাছে ৭ দফা ও ১১ লক্ষ্য তুলে ধরা হবে। এছাড়াও শিক্ষক, দেশের পেশাজীবী ও উলামা-মাশায়েখদের সঙ্গে মতবিনিময় করবে ঐক্যফ্রন্ট।

    আজ ২১ অক্টোবর রবিবার বিকালে রাজধানীর মতিঝিলস্থ গণফোরামের কেন্দ্রীয় কার্যালয়ে জোটের স্টিয়ারিং কমিটি ও সমন্বয়ক কমিটির যৌথসভা অনুষ্ঠিত হয়। সভা শেষে তিনি সাংবাদিকদের একথা জানান।



    আ স ম রব বলেন, আগামী ২৩ অক্টোবর আমাদের জনসভা ছিল। কিন্তু সরকার অনুমতি দিয়েও বাতিল করেছে। এর বিরুদ্ধে গতকাল ড. কামাল হোসেন সিদ্ধান্ত নিয়ে সরকারি দল নির্বাচনী প্রচারণা চালাচ্ছে কিন্তু বিরোধী দলকে সভা-সমাবেশ করতে দেয়া হবে না কেন মর্মে হাইকোর্টে রিট করেন। রিটে সরকারের ওপর সমন জারি হয়েছে। ফলে সরকার আমাদেরকে ২৪ তারিখ সভা করার অনুমতি দেয়।

    জেএসডি সভাপতি বলেন, আমরা বলেছিলাম, যেকোনো উপায়ে সিলেটে যাবো। বাইরে বা ঘরে যদি সভা করতে না দেন তাহলে মাজার জিয়ারত করবো। আমরা যেকোনো চাপের মুখে পিছু হটবো না তা সরকার বুঝতে পেরেছে। তাই অনুমতি দিয়েছে। তার জন্য সরকারকে ধন্যবাদ। আশা করি ২৭ অক্টোবর চট্টগ্রামে আমাদের জনসভায় কোনো বাধা দেবে না।

    তিনি বলেন, ২৬ অক্টোবর দেশের সুশীল সমাজের সাথে মতবিনিময় সভা করবে ঐক্যফ্রন্ট। রাজধানীর হোটেল পূর্বানিতে হবে এ সভা হবে। পূর্বঘোষিত রাজশাহীর সভাটি ৩০ তারিখের পরিবর্তে ২ নভেম্বর অনুষ্ঠিত হবে। এছাড়াও তিনি জানান, সিলেটে জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশে ড. কামাল হোসেন প্রধান অতিথি। প্রধান বক্তা থাকবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এছাড়া সভাপতি হিসেবে উপস্থিত থাকবেন সিটি মেয়র আরিফুল হক।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম