• শিরোনাম


    শায়খুল হাদীস আল্লামা আশরাফ আলীর ইন্তেকালে ব্রাহ্মণবাড়িয়া জেলা ইসলামী ঐক্যজোটের শোক

    রিপোর্ট: মুফতী মোহাম্মদ এনামুল হাসান, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি | ৩১ ডিসেম্বর ২০১৯ | ৬:২৭ অপরাহ্ণ

    শায়খুল হাদীস আল্লামা আশরাফ আলীর ইন্তেকালে ব্রাহ্মণবাড়িয়া জেলা ইসলামী ঐক্যজোটের শোক

    দেশের শীর্ষ আলেমে দ্বীন আল-হাইয়াতুল উলইয়া লিল-জামিয়াতিল কাওমীয়্যাহ বাংলাদেশ (দাওরায়ে হাদীস বিশিষ্ট মাদ্রাসার সম্মিলিত শিক্ষা বোর্ড) এর কো-চেয়ারম্যান শায়খুল হাদিস আল্লামা আশরাফ আলী (রহ)র’ ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেন ইসলামী ঐক্যজোট ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সভাপতি আলহাজ্ব হাফেজ মাওলানা মোহাম্মদ ইদ্রিস ও সাধারণ সম্পাদক মুফতী বোরহান উদ্দিন কাসেমী ।

    আজ মঙ্গলবার এক বিবৃতিতে জেলা ইসলামী ঐক্যজোট নেতৃবৃন্দ বলেন, শায়খুল হাদীস আল্লামা আশরাফ আলী (রহঃ)ছিলেন বাংলাদেশের আলেম উলামাদের অন্যতম এক শীর্ষ মুরুব্বি ও রাহবর। তার ইন্তেকালে জাতী একজন অবিভাবক হারিয়েছে। আল্লামা আশরাফ আলীর ইন্তেকালে কওমী অঙ্গনে বিরাট শূন্যতা সৃষ্টি হয়েছে।
    বিবৃতিদাতাগণ বলেন, বাংলাদেশে অসংখ্য মাদ্রাসার তিনি অবিভাবকের দায়িত্ব পালন করেছেন। কওমী মাদ্রাসা ও আলেম উলামাদের প্রতি উনার অবদান জাতীর কাছে অবিস্মরণীয় হয়ে থাকবে।



    নেতৃবৃন্দ, মরহুমের সকল দ্বীনি খেদমত যেন আল্লাহতায়ালা কবুল করেন এবং তার জান্নাতুল ফেরদৌসের উচু মাক্বাম দান করেন এইজন্য মহান রাব্বুল আলামিনের নিকট বিশেষ দোয়া করেন। পাশাপাশি মরহুমের পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

    উল্লেখ্য, ঢাকার আজগর আলী হাসপাতালে গতকাল রাত ১.৪০ মিনিটে তিনি ইন্তেকাল করেছেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম