• শিরোনাম


    শান্ত পরিবেশকে অশান্ত করতেই হিন্দু বোদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের নতুন ষড়যন্ত্র .ইসলামী ঐক্যজোট

    মুফতি মুহাম্মদ এনামুল হাসান | ০৮ নভেম্বর ২০২০ | ১১:৪৫ অপরাহ্ণ

    শান্ত পরিবেশকে অশান্ত করতেই হিন্দু বোদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের নতুন ষড়যন্ত্র .ইসলামী ঐক্যজোট

    হিন্দু বোদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ চট্টগ্রামে এক কর্মসূচীতে হেফাজতে ইসলাম, মৌলবাদ, চরমোনাইকে নিয়ে কটাক্ষ ও অসৌজন্যমূলক শ্লোগান দেওয়ায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ইসলামী ঐক্যজোট ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার যুগ্ম সম্পাদক মুফতী মোহাম্মদ এনামুল হাসান

    বিবৃতিতে তিনি বলেন,বাংলাদেশের পরিবেশ কে অস্থিতিশীল করতে হিন্দু বোদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ দেশী ও বিদেশী ষড়যন্ত্রকারীদের এজেন্ডা বাস্তবায়নে কাজ করছে কিনা তা খতিয়ে দেখা উচিৎ । সরকারকে এ বিষয়ে এখনই তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করতে হবে।
    মুফতী মোহাম্মদ এনামুল হাসান আরও বলেন, হিন্দু বোদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ তারা নিজেরাই একটি সাম্প্রদায়িক গোষ্ঠী, তারা বারবার সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষার কথা বলে শুধুমাত্র ইসলাম ধর্মের বিরুদ্ধে বিষোদগার করে বৃহত্তর মুসলিম জনগোষ্ঠীর ধর্মীয় অনুভূতিতে আঘাত হানে। বাংলাদেশের সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় হিন্দু বোদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদকে অবিলম্বে নিষিদ্ধ ঘোষণা করতে হবে। কারণ এরা বাংলাদেশে সাম্প্রদায়িক দাঙ্গা বাধানোর ষড়যন্ত্রের লিপ্ত। হিন্দু বোদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের বিষয়ে বাংলাদেশের সংখ্যালঘু সম্প্রদায়কে সজাগ থাকতে হবে, কারণ হিন্দু বোদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের উস্কানিমূলক বক্তব্য তাদেরকেও বিপদের দিকে নিয়ে যাচ্ছে। বাংলাদেশের শান্ত পরিবেশকে অশান্ত করতেই হিন্দু বোদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ নতুন করে ষড়যন্ত্র শুরু করেছে।



    মুফতী মোহাম্মদ এনামুল হাসান
    যুগ্ম সম্পাদক
    ইসলামী ঐক্যজোট
    ব্রাক্ষণবাড়ীয়া জেলা

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম