• শিরোনাম


    লোগো উন্মোচনের মাধ্যমে আজ থেকে আনুষ্ঠানিক যাত্রা শুরু করলো ইউটিভি

    রিপোর্ট: এস.এম অলিউল্লাহ, স্টাফ রিপোর্টার | ০৮ জানুয়ারি ২০২০ | ১০:৩১ অপরাহ্ণ

    লোগো উন্মোচনের মাধ্যমে আজ থেকে আনুষ্ঠানিক যাত্রা শুরু করলো ইউটিভি

    লোগো উন্মোচনের মাধ্যমে আজ থেকে আনুষ্ঠানিক যাত্রা শুরু করলো “১৬ আনাই বাঙালিয়ানা” বুকে ধারণ করা বাংলাদেশের প্রথম ২৪ ঘন্টার স্যাটেলাইট লাইফস্টাইল টিভি চ্যানেল ইউটিভি’র অফিসিয়াল স্টেশন সেকশন।

    ইউনাইটেড মিডিয়া লিমিটেড এর কাছে সকল প্রজ্ঞায়িত পত্র হস্তান্তরের মধ্য দিয়ে আজ (বুধবার) বিকেল ৩ঃ৩০ মিনিটে পরিবর্তিত লোগো উন্মোচন করেন ইউটিভি’র পরিচালক, গ্লোবাল বিজনেস এলায়েন্স ইউএসএ এর প্রেসিডেন্ট এফ মাহবুব জামিল। আনন্দঘন এ অনুষ্ঠানে এ সময় সকল পরিচালকবৃন্দ উপস্থিত ছিলেন।



    ইউনাইটেড মিডিয়ার সংক্ষিপ্ত রুপ “ইউটিভি” নামে এই চ্যানেলটি ইতোমধ্যেই স্যাটেলাইটের বেজ স্টেশনে স্থাপিত হয়েছে। প্রত্যাশা অনুযায়ী আগামী ০১ ফেব্রুয়ারি মহান ভাষার মাসেই আনুষ্ঠানিক যাত্রা শুরু করবে এই কাংখিত চ্যানেলটি।

    বিশেষায়িত নানারকম অনুষ্ঠান আর ২৪ ঘন্টায় ছটি সংবাদ যাত্রা দিয়ে সাজানো হচ্ছে ইউটিভির অনুষ্ঠানমালা। ইতোমধ্যেই বার্তা বিভাগের সকল কারিগরি কার্যক্রম সম্পন্ন করে লাইভ স্টুডিও সহ সকল আধুনিক সরঞ্জামে সজ্জিত হয়ে দর্শকের কাছে উপস্থাপিত হবার অপেক্ষায় এখন টেস্ট ট্রান্সমিশনের শেষ ধাপে রয়েছে ইউটিভি।

    সংবাদ এর সার্বিক সমন্বয়ের জন্য সারা দেশ থেকে গত ১৭ মাসে তুলে আনা হয়েছে একদল মেধাবী সংবাদকর্মী। যাদের হাত ধরে ইউটিভি জানান দেবে এক নতুন সংবাদ জগতের। আগামী ৩০ জানুয়ারী থেকে সকলের জন্য খুলে দেয়া হবে ইউটিভি’র স্টেশন অফিস সহ অন্যান্য বিভাগগুলো।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম