• শিরোনাম


    লেবাননে হৃদরোগে আক্রান্ত হয়ে বাংলাদেশী প্রবাসীর মৃত্যু

    রিপোর্ট:-জাহিদুল ইসলাম (রুবেল), লেবানন প্রতিনিধি:- | ২৫ সেপ্টেম্বর ২০১৯ | ১:১৭ অপরাহ্ণ

    লেবাননে হৃদরোগে আক্রান্ত হয়ে বাংলাদেশী প্রবাসীর মৃত্যু

    লেবাননের নাহার ইব্রাহিম এলাকায় আবুল কালাম আজাদ (৩৫) নামে এক প্রবাসী বাংলাদেশি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছে। গত ২৩ সেপ্টেম্বর সোমবার রাত ৯টায় জুবাইলের আল মার্টিন হাসপাতালে মৃত্যু হয় ওই প্রবাসী বাংলাদেশীর।

    সে ফরিপুর জেলার মধুখালী উপজেলার ব্রাহ্মণকান্দা গ্রামের রুস্তম মিয়ার ছেলে। বর্তমানে তার মৃতদেহ জুবাইলে আল মার্টিন হাসপাতালের মর্গে আছে।



    জানা গেছে, আবুল কালাম আজাদ গত ৪ বছর আগে জীবিকার সন্ধানে লেবানন আসে। সে নাহার ইব্রাহিম এলাকায় একটি অ্যালুমিনিয়াম ফ্যাক্টরিতে কাজ করতো। ঘটনার দিন কাজ শেষে রুমে এসে গোসল করে নামাজ পড়ে। পরে সহকর্মীদের সাথে রাতের খাবার খায়। পরে সে বুকে প্রচণ্ড ব্যথা অনুভব করলে স্থানীয় ফার্মেসিতে যায় ওষুধ আনতে।

    সেখানে ব্যথা আরও বাড়ে। পরে হাসপাতালে নিয়ে যাওয়ার ২ ঘণ্টা পর সে মৃত্যুর কোলে ঢলে পড়ে। হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়েছে বলে জানায় কর্তব্যরত চিকিৎসকরা।
    এদিকে তার মৃত্যুতে পরিবারে শোকের ছায়া নেমে আসে। পরিবারে স্ত্রী সহ ২টি সন্তান রয়েছে। এদিকে তার সহকর্মীরা বৈরুত দূতাবাসে যোগাযোগ করে অনুরোধ জানায় যেন তার লাশটি অতি দ্রুত পরিবারের কাছে পাঠানোর ব্যবস্থা করা হয়।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম