• শিরোনাম


    লেবাননে অবৈধ বাংলাদেশীদের বৈধ হবার সুযোগ দিলেন সেদেশের সরকার

    রিপোর্ট-জাহিদুল ইসলাম (রুবেল) লেবানন প্রতিনিধি:- | ০১ অক্টোবর ২০১৯ | ১:১৩ অপরাহ্ণ

    লেবাননে অবৈধ বাংলাদেশীদের বৈধ হবার সুযোগ দিলেন সেদেশের সরকার

    লেবানন সরকারের সাধারণ ক্ষমা ঘোষনায় দেশে ফেরার সুযোগের সাথে এবার বৈধ হবার সুযোগ পাচ্ছে লেবাননে বসবাসরত বাংলাদেশী প্রবাসীরা। লেবানন যুবলীগ আয়োজিত প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জম্মবার্ষিকী উদযাপনের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমনটি বলেন লেবাননে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত আব্দুল মোতালেব সরকার।

    নভেম্বরে লেবানন সরকার বিলটি অনুমোদন দিবেন, তবে অক্টোবরের শেষ সপ্তাহ থেকে বৈধ হতে ইচ্ছুক প্রবাসীদের দরখাস্ত জমা নেবেন বলেও জানান রাষ্ট্রদূত মিঃ সরকার।



    তিনি বলেন, লেবানন সরকারের সাথে দীর্ঘ দিন আলোচনার পর এই সফলতা এসেছে। তবে কোন দালাল যেন এক্ষেত্র কোন রকম সুযোগ না নিতে পারে সেই জন্য সকলকে সজাগ থাকতে বলেন।

    লেবানন যুবলীগের সভাপতি শুভমুন্সির সভাপতিত্বে ও সাধারন সম্পাদক রবিউল সানির সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লেবানন আওয়ামী লীগের সভাপতি বাবুল মুন্সি, সাধারণ সম্পাদক মশিউর রহমান, সিনিয়র সহ সভাপতি সুফিয়া আক্তার বেবী, সহ সভাপতি মোহাম্মদ আলী, যুবলীগের নাজমুল ভূইয়া, নুর মোহাম্মদ, জসিম উদ্দীন, কাজী মো. শরীফ, খোকা মিয়া, নুর বেগম, জাহাঙ্গীর আলম, সাকিল সরদার, মিঠু মুন্সি, সোহেল মুন্সি।

    এছাড়া অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে কেক কাটা হয়।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম