• শিরোনাম


    লালপুলে মারকাযুল হুদা মহিলা মাদ্রাসায় সবক ও দরিদ্র শিক্ষার্থীদের মাঝে অনুদান প্রদান

    স্টাফ রিপোর্টার | ২৭ অক্টোবর ২০২০ | ১২:৩৪ অপরাহ্ণ

    লালপুলে মারকাযুল হুদা মহিলা মাদ্রাসায় সবক ও দরিদ্র শিক্ষার্থীদের মাঝে অনুদান প্রদান

    ফেনীর শহরতলীর লালপুলে মারকাযুল হুদা মহিলা মাদ্রাসার সবক প্রদান ও আল-হুদা কল্যাণ ট্রাস্টের উদ্যেগে এতিম, গরীব ও হতদরিদ্র শিক্ষার্থীদের মাঝে অনুদান ও খাদ্য সামগ্রী প্রদান অনুষ্ঠান গতকাল সোমবার মাদ্রাসা মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

    এতে প্রধান অতিথি ছিলেন জামেয়া মাদানীয়া মাদ্রাসার নায়েবে মোহতামিম ও শিক্ষা পরিচালক মাওলানা মুফতি আহমদ উল্যাহ।মারকাযুল হুদা মহিলা মাদ্রাসার মোহতামিম মুফতি আলা উদ্দিন নুরীর সভাপতিত্বে ও মাওলানা এ.এইচ তাওহীদের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন হেফাজতে ইসলাম ফেনী জেলার নায়েবে আমীর ও খেলাফত আন্দোলন বাংলাদেশের সমন্বয়ক মাওলানা আনোয়ার উল্যাহ ভূঁইয়া, দৈনিক স্টার লাইনের সহযোগী সম্পাদক জসিম মাহমুদ, সাপ্তাহিক স্বদেশপত্রের সম্পাদক এন এন জীবন, বিশিষ্ট হোমিও গবেষক ও দৈনিক স্বদেশ বিচিত্রা স্বাস্থ্য পাতার সম্পাদক ডা. মাহতাব হোসাইন মাজেদ, দৈনিক অজেয় বাংলার নির্বাহী সম্পাদক শাহজালাল ভূঞা ও ফেনীর সময়ের নির্বাহী সম্পাদক আলী হায়দার মানিক।



    এ সময় উপস্থিত ছিলেন বণিক বার্তার ফেনী প্রতিনিধি নুর উল্লাহ কায়সার, বালিগাঁও ইউপির প্যানেল চেয়ারম্যান শেখ কামাল, বিশিষ্ট সমাজসেবক শেখ ফরিদ, কাজীরদীঘি সোলতানিয়া মাদ্রাসার শিক্ষক মাওলানা আলা উদ্দিন ও দৈনিক বাংলাদেশ সমাচার সোনাগাজী প্রতিনিধি আলমগীর হোসাইন রিপনসহ বিভিন্ন কাওমী মাদ্রাসার শিক্ষক, শিক্ষার্থী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। শেষে উপস্থিত অতিথিবৃন্দ শিক্ষার্থীদের মাঝে অনুদান তুলে দেন এবং করোনাভাইরাসসহ যে কোনো ধরনের রোগ-ব্যাধি থেকে সুরক্ষায় এবং দেশ-জাতির সমৃদ্ধি ও মুসলিম উম্মাহর উপর চলমান নির্যাতন বন্ধে মহান আল্লাহর নিকট বিশেষ দোয়া করা হয়।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম