• শিরোনাম


    লক্ষ্মীপুরে পিকআপ চাপায় মাদরাসা ছাত্রের মৃত্যু, শিক্ষার্থীদের সড়ক অবরোধ।

    নিজস্ব প্রতিবেদক | ২৮ এপ্রিল ২০১৯ | ৫:১৯ অপরাহ্ণ

    লক্ষ্মীপুরে পিকআপ চাপায় মাদরাসা ছাত্রের মৃত্যু, শিক্ষার্থীদের সড়ক অবরোধ।

    লক্ষ্মীপুর-মজুচৌধুরীহাট সড়কের শাকচর এলাকায় পিকআপের চাপায় তৃতীয় শ্রেণীর এক মাদ্রাসাছাত্র নিহত হয়েছে। নিহত ইয়াছিন হামিদ মিয়াজী শাকচর এলাকার বাবুল মিয়ার ছেলে।

    আজ রোববার সকালে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনার প্রতিবাদে লক্ষ্মীপুর-মজুচৌধুরীরহাট সড়কের মাদ্রাসার সামনে রাস্তায় গাছ ফেলে ঘন্টাব্যাপী অবরোধ করে বিক্ষোভ করে শিক্ষক ও শিক্ষার্থীরা।



    পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, ইয়াছিন সকালে মাদ্রাসায় যাওয়ার পথে রাস্তা পার হওয়ার সময় লক্ষ্মীপুর থেকে দ্রুত গতিতে ছেড়ে আসা পিকআপটি তাকে চাপা দেয়। এতে গুরুতর আহত হয় ইয়াছিন। পরে সদর হাসপাতালে নেয়ার পথে মারা যায় সে।

    এ ঘটনার পর বিক্ষুদ্ধ শিক্ষার্থীরা সড়কে গাছ ফেলে অবস্থান নিয়ে সড়ক অবরোধ করে রাখে। এতে করে সড়কে চলাচলকারী যানবাহন বন্ধ হয়ে যায়। খবর পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বিচারের আশ্বাস দিলে সড়ক অবরোধ তুলে নেয় শিক্ষার্থীরা। পরে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

    সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. লোকমান হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে সড়ক অবরোধ তুলে দেয়। পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম