• শিরোনাম


    রিতা দেওয়ান ও মুজিব ফারুকীর গ্রেফতারের দাবীতে কলরবের মানববন্ধন অনুষ্ঠিত

    | ২১ ফেব্রুয়ারি ২০২০ | ৫:১০ অপরাহ্ণ

    রিতা দেওয়ান ও মুজিব ফারুকীর  গ্রেফতারের দাবীতে কলরবের মানববন্ধন অনুষ্ঠিত

    জাতীয় সাংস্কৃতিক সংগঠন কলরব এর উদ্যোগে জাতীয় প্রেসক্লাব চত্ত্বরে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে । কলরবের প্রধান পরিচালক মাওঃ আবু সুফিয়ানের নেতৃত্বে মানববন্ধনে অংশগ্রহণ করেন রিতা দেওয়ানের মামলার বাদী অভিনেতা রাসেল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী সাংস্কৃতিক জোট এর কেন্দ্রীয় সেক্রেটারী হাফেজ শফিউল ইসলাম এবং কলরবের শিল্পীবৃন্দ।

    মাও: আবু সুফিয়ান বলেন, আল্লাহকে নিয়ে কটুক্তিকারী রিতা দেওয়ান এবং কোরআন অবমাননাকারী মুজিব ফারুকীর গ্রেফতারের দাবীতে আমরা মানববন্ধন করছি, রিতা দেওয়ান ও মুজিবের বিরুদ্ধে সিএমএম কোর্টে মামলা দায়ের করা হয়েছে। রিতার তদন্ত রিপোর্ট জমা দেয়া হবে ৩-মার্চ এবং মুজিব ফারুকীর তদন্ত রিপোর্ট জমা হবে ১৬-এপ্রিল। সরকারের দৃষ্টি আকর্ষণ করে বলতে চাই, তদন্ত রিপোর্ট জমা হবার পর আসামীদের গ্রেফতার করে দ্রুত শাস্তির প্রদান করা হোক। মুসলমানদের এই দেশে আল কোরআনের অবমাননা ও আল্লাহ্‌কে নিয়ে কটুক্তিকারীদের কোন ছাড় নাই।



    শফিউল ইসলাম বলেন, দেশের শীর্ষ জনপ্রিয় বক্তা, বিশিষ্ট আলেমেদীন মাওলানা হাফীজুর রহমান ছিদ্দীককে নিয়ে কটুক্তি ও ব্যাঙ্গ করতে গিয়ে মুজিব ফারুকী নামের এক বক্তা আল কোরআনকে যেভাবে অবমাননা করেছে তা কোনভাবে মেনে নেওয়া যায়না, আল কোরআনের বেইজ্জতি কোনভাবে সহ্য করা যায়না। তিনি লতিফ সিদ্দিকীর হজ্জ নিয়ে কটুক্তি করার উদ্ধৃতি দিয়ে সরকারের উদ্দেশ্য বলেন, প্রতিবাদী আন্দোলনের পর আপনি যেমন তাকে গ্রেফতার করে তার বিরুদ্ধে যথাযথ পদক্ষেপ নিয়েছিলেন, ঠিক তেমনি রিতা ও মুজিব ফারুকীর বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা নিবেন বলে আশা করি। নইলে এই প্রতিবাদ সারাবাংলায় ছড়িয়ে পড়বে।  

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম