• শিরোনাম


    রাশেদ খান মেননকে অপসারণ ও শাস্তির দাবিতে ব্রাহ্মণবাড়িয়ায় বিক্ষোভ অনুষ্ঠিত।

    রিপোর্ট: মুফতী মোহাম্মদ এনামুল হাসান | ০৭ মার্চ ২০১৯ | ৬:০৭ অপরাহ্ণ

    রাশেদ খান মেননকে অপসারণ ও শাস্তির দাবিতে ব্রাহ্মণবাড়িয়ায় বিক্ষোভ অনুষ্ঠিত।

    রাশেদ খান মেননকে অবিলম্বে সংসদসদস্য পদ থেকে অপসারণ করে দৃষ্ঠান্ত মূলক শাস্তির দাবিতে ব্রাহ্মণবাড়িয়ায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে স্থানীয় কওমি ছাত্র সংগঠন ও তৌহিদী জনতা।

    গত ৩ মার্চ জাতীয়সংসদে দেয়া বক্তব্যে বাংলাদেশ ওয়ার্কাস পার্টির সভাপতি রাশেদ খান মেনন কওমি মাদ্রাসা শিক্ষাব্যবস্থাকে বিষবৃক্ষ, ইসলামী রাজনীতিকে মোল্লাতন্ত্র ও আল্লামা শাহ আহমদ শফীকে নিয়ে কটাক্ষ মূলক বক্তব্যের প্রতিবাদে এবং রাশেদ খান মেননের সংসদসদস্য পদ থেকে অপসরণ করে আইনের আওতায় এনে বিচারের দাবীতে আজ বৃহস্পতিবার দুপুর ১২টায় ব্রাহ্মণবাড়িয়ায় কওমি ইসলামী ছাত্র ঐক্য পরিষদের এক বিশাল বিক্ষোভ মিছিল জামিয়া ইউনুসিয়া মাদ্রাসা প্রাঙ্গণ হতে বের হয়ে প্রেসক্লাব প্রাঙ্গণে মুফতি আব্দুর রহীম কাশেমীর সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
    এতে বক্তব্য রাখেন মুফতি আব্দুল হক, মাওলানা বোরহান উদ্দিন আল মতিন, মুফতী মোহাম্মদ এনামুল হাসান ও হাফেজ কাউসার মোল্লা প্রমুখ।
    প্রতিবাদ সমাবেশে বক্তাগণ বলেন, রাশেদ খান মেনন সংসদে কওমি মাদ্রাসা শিক্ষাব্যবস্থাকে বিষবৃক্ষ,
    কাদিয়ানীদের পক্ষাবলম্বন, আলেম উলামাদের বিরুদ্ধে বিষাদগার করে ইসলামের বিরুদ্ধে তার অবস্থান পরিষ্কার করেছে। সে ইসলামের দুশমন কাদিয়ানী সহ সকল অপশক্তির এজেন্ডা বাস্তবায়নের মিশনে নেমেছে।
    বক্তাগণ আরো বলেন যেই সংসদ কওমি মাদ্রাসার সনদের স্বীকৃতি দিয়েছে সেই সংসদে কওমি মাদ্রাসার বিরুদ্ধে বক্তব্য দিয়ে গোটা সংসদকে অবমাননা করেছে,তাই মেননের আর সংসদসদস্য পদে থাকার অধিকার নেই। তাকে অবিলম্বে সংসদসদস্য পদ থেকে অপসারণ করে আইনের আওতায় এনে দৃষ্ঠান্ত মূলক শাস্তি দিতে হবে অন্যথায় বাংলাদেশের যেখানেই তাকে পাওয়া যাবে সেখানেই প্রতিরোধ গড়ে তোলা হবে।
    বক্তাগণ অবিলম্বে রাশেদ খান মেননের বিষয়ে সরকারকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার দাবি জানিয়ে বলেন অন্যথায় সারাদেশের তৌহিদী জনতা ফুঁসে উঠলে তখন আর নিয়ন্ত্রনে রাখা যাবেনা।



    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম