• শিরোনাম


    রাত পোহালেই ব্রাহ্মণবাড়িয়ায় খতমে নবুয়্যাত মহা সম্মেলন, সকল প্রস্তুতি সম্পূর্ণ

    মুফতী মোহাম্মদ এনামুল হাসান, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি | ২৬ ফেব্রুয়ারি ২০২০ | ৭:২২ অপরাহ্ণ

    রাত পোহালেই ব্রাহ্মণবাড়িয়ায় খতমে  নবুয়্যাত মহা সম্মেলন, সকল প্রস্তুতি সম্পূর্ণ

    আগামীকাল বৃহস্পতিবার ব্রাহ্মণবাড়িয়ায় খতমে নবুয়্যাত মহা সম্মেলনের সকল প্রস্তুতি সম্পন্ন

    সম্মেলনে আল্লামা শাহ আহমদ শফী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দেশের অন্যতম শীর্ষ ইসলামী নেতৃবৃন্দ।



    এই সম্মেলনকে ঘিরে গোটা ব্রাহ্মণবাড়িয়া জেলা এখন সাজ সজ রব। জেলা ঈদগাহ ময়দানে প্রস্তুত করা হয়েছে সুবিশাল প্যান্ডেল ও স্টেইজ। প্রায় দেড় শতাধিক মাইক লাগানো হয়েছে শহর জুড়ে। জেলার দূরবর্তী ভিন্ন স্থান হতে ইতিমধ্যেই ধর্মপ্রাণ মুসলমানেরা শহরে আসতে শুরু করেছে। শহরজুড়ে শোভা পাচ্ছে কাদিয়ানীদের অমুসলিম ঘোষণার দাবীতে লেখা বিভিন্ন ব্যানার পোস্টার ও ফেষ্টুন।
    শহরে বসবাসকারী সাধারণ মুসলমান ও যুবকদের নিজনিজ উদ্দ্যেগে মহা সম্মেলনে আগত মুসল্লীদের সেবা দিতে গ্রহণ করেছে বিভিন্ন সেবা মূলক কর্মসূচী।
    সম্মেলনস্থলের প্রতিটি মসজিদ মাদ্রাসার পক্ষ থেকে মুসল্লীদের সুবিধার্থে ওজু ইস্তেঞ্জার নেওয়া হয়েছে পর্যাপ্ত ব্যবস্থা। প্রশাসনের পক্ষ থেকে নেওয়া হয়েছে কয়েকস্থরের নিরাপত্তা। আয়োজকদের পক্ষ থেকে সম্মেলনস্থলে এবং শহরের বিভিন্ন পয়েন্টে থাকবে বিশেষ সেচ্চা সেবক বাহিনী।
    আয়োজকদের পক্ষ থেকে বলা হয়েছে যে, এই সম্মেলন হবে ব্রাহ্মণবাড়িয়ার ইতিহাসে একটি মাইলফলক। যা অতীত সকল রেকর্ড ভঙ্গ হয়ে যাবে। প্রায় কয়েক লক্ষাধিক লোকের সমাগম হবে বলে তারা আশাবাদী।
    খতমে নবুওয়ত মহা সম্মেলনকে ঘিরে গোটা ব্রাক্ষণবাড়ীয়ার মুসলমানদের মাঝে ইমাণী চেতনা জাগ্রত হয়েছে। তাদের এখন একটাই দাবি , আর তা হলো কাদিয়ানীদের রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণা করা।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম