• শিরোনাম


    রাজশাহীর গণকপাড়ায় সমাবেশের অনুমতি পেয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট

    | ০৮ নভেম্বর ২০১৮ | ৫:৫৫ পূর্বাহ্ণ

    রাজশাহীর গণকপাড়ায় সমাবেশের অনুমতি পেয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট

    জাতীয় ঐক্যফ্রন্ট আগামী শুক্রবার (৯ নভেম্বর) রাজশাহীতে তাদের বিভাগীয় সমাবেশ করার অনুমতি পেয়েছে। বুধবার বিকালে মহানগরীর গণকপাড়া মোড়ে সমাবেশের জন্য পুলিশ তাদের অনুমতি দিয়েছে। তবে সমাবেশের জন্য ঐক্যফ্রন্টের প্রথম পছন্দ ছিল ঐতিহাসিক মাদ্রাসা মাঠ। এখানে সমাবেশের অনুমতি মেলেনি।
    রাজশাহীতে ঐক্যফ্রন্টের মূল দায়িত্বে আছে বিএনপি। সমাবেশ করতে পুলিশের অনুমতির জন্য গত ২২ অক্টোবর নগর বিএনপির সভাপতি মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল ও সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন ঐক্যফ্রন্টের পক্ষে পুলিশের কাছে অনুমতি চেয়ে আবেদন করেন।
    পরে এ নিয়ে বিএনপি নেতারা একাধিকবার রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) কমিশনার একেএম হাফিজ আক্তারের সঙ্গে সাক্ষাৎ করেন। বুধবার দুপুরে মোসাদ্দেক হোসেন বুলবুল ও শফিকুল হক মিলন আরএমপি কমিশনারের সঙ্গে সাক্ষাৎ করেন। পরে বিকালে পুলিশ তাদের সমাবেশের অনুমতি দেয়।
    আরএমপির মুখপাত্র সিনিয়র সহকারী কমিশনার ইফতেখায়ের আলম জানান, সমাবেশের জন্য ঐক্যফ্রন্টের প্রথম পছন্দ ছিল মাদ্রাসা ময়দান। বিকল্প হিসেবে তারা সাহেববাজার, গণকপাড়া ও মনিচত্বর এলাকার নাম লিখেছিল। কিছু শর্তে গণকপাড়া মোড়ে তাদের সমাবেশের জন্য অনুমতি দেওয়া হয়েছে।
    নগর বিএনপির সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন জানান, বিকাল পর্যন্ত লিখিত কোনো কাগজ পাননি, তবে অনুমতি পাওয়া গেছে বলে তারা শুনেছেন। তাই তারা প্রস্তুতিও শুরু করে দিয়েছেন। শুরু হয়েছে পোস্টার ছাপানোর কাজ। নগরীজুড়ে চলছে মাইকিং। ঐক্যফ্রন্টের কেন্দ্রীয় এবং বিভাগের নেতাকর্মীরা সমাবেশে যোগ দেবেন। সমাবেশ সফল হবে বলেই মনে করেন তিনি।

    Facebook Comments



    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম