• শিরোনাম


    রাজশাহীতে যুবদলের ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে ।

    শিবলীসাদিক, রাজশাহী থেকেঃ | ২৮ অক্টোবর ২০১৮ | ৪:৩৭ পূর্বাহ্ণ

    রাজশাহীতে যুবদলের ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী  পালিত হয়েছে ।

    শনিবার রাজশাহী ঐতিহাসিক ভূবন মোহন পার্কে রাজশাহী মহানগর ও জেলা যুবদলের যৌথ আয়োজনে যুব সমাবেশ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা অন্যতম উপদেষ্টা, সাবেক মেয়র ও সংসদ সদস্য জননেতা মিজানুর রহমান মিনু। বিশেষ অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, রাজশাহী মহানিগর বিএনপি’র সভাপতি ও সাবেক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, বিএনপি কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক শাহিন শওকত খালেদ, বিএনপি কেন্দ্রওীয় কমিটির ত্রাণ ও পুনবার্সন বিষয়ক সহ-সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন, বাগমারা আসনের সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ আব্দুল গফুর ও জেলা যুবদলের সাধারণ সম্পাদক শফিকুল আলম সমাপ্ত । প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা যুবদলের সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন। সভা পরিচালনা করেন মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন।
    FB_IMG_1540679590984
    অন্যদের মধ্যে বোয়ালিয়া থানা বিএনপি’র সভাপতি সাইদুর রহামন পিন্টু, রাজপাড়া থানা বিএনপি’র সভাপতি শওকত আলী, মহানগর বিএনপি’র সাংগঠনিব সম্পাদক আসলাম সরকার, মতিহার থানা বিএনপি’র সভাপতি আনসার আলী, বোয়ালিয়া থানা বিএনপি’র সাধারণ সম্পাদক রবিউল আলম মিলু, শাহ্ মখ্দুশ থানা বিএনপি’র সাধারণ সম্পাদক আব্দুল মতিন, মতিহার থানা বিএনপি’র সাধারণ সম্পাদক ও মহানগর বিএওনপি’র দপ্তর সম্পাদক নাজমুল হক ডিকেন, মহানগর বিএনপি’র সাংগঠনিক সম্পাদক জুবায়ের আহম্মেদ বাবু, মহানগর যুবদলের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হাসনাইন হিকোল, মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাকির হোসেন রিমন, সাধারণ সম্পাদক আবেদুর রেজা রিপন, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক ওয়ালিউজ্জমানা পরাগ, মহানগর যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন বাবলু মহানগর স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক আনন্দ কুমার, জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট রাশেল, মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক তারেক বীন খালেদ, পবা যুবদলের আহবায়ক সুলতার আহম্মেদ, মহানগর মহিলা দলেরযুগ্ম আহবায়ক রওশন আরা পপি, অধ্যাপিকা সখিনা বেগম, মহানগর ছাত্র দলের সভাপতি আসাদুজ্জামান জনি, সাধারণ সম্পাদক রফিকুল ইসরাম রবি ও জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম জনি সহ মহানগর, থানা, উপজেলা, ইউনিয়ন ও বিভিন্ন ওয়ার্ডের যুবদল, বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।
    প্রধান অতিথির বক্তব্যে মিনু বলেন, যুবলীগ দেশকে ধ্বংস করার জন্য কাজ করে, আর যুবদল দেশকে উন্নয়নের কথা ভাবে। দেশের উন্নয়নে সক্রিয় ভূমিকা ও যুবদলের সমাজকে ধ্বংসের হাত রক্ষা করতে ১৯৭৮ সালে বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান যুবদল গঠন করেন। কিন্তু স্বাধীনতা পরবর্তী সময়ে দুর্নীতিবাজ এই আওয়ামী লীগ সরকার খুন, গুম লুট, রাহাজানি করে দেশকে ধ্বংসের পথে নিয়ে গেছে। বর্তমানে এই সরকারের অবৈধ প্রধানমন্ত্রী দেশের টাকা লুট করে, শেয়ার বাজার ধ্বংস করে দেশকে ভারতের হাতে তুলে দেওয়ার পাঁয়তারা করছে। সেইসাথে গণতন্ত্র বিনষ্ট করে দেশে একনায়কতন্ত্র প্রতিষ্ঠা করেছে। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় কারাগারে রেখেছে। তারেক রহমানকে সাজানো মামলায় সাজা প্রদান করে পূনরায় দেশে একতরফা নির্বাচন করার পাঁয়তারা করছে। আগামী ৬ তারিখের রাজশাহী জাতীয় ঐক্য ফ্রন্টের সমাবেশের পরে রাজশাহী থেকে সরকার পতনের কঠোর আন্দোলন গড়ে তোলা হবে। সেই আন্দোলনে সকল বাধা উপেক্ষা করে বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীসহ সকল জনগণকে রাজপথে নামার আহবান জানান মিনু।

    Facebook Comments



    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম