• শিরোনাম


    রাজনগরের মুন্সিবাজারে বখাটে কর্তৃক এক ব্যবসায়ীকে প্রাণনাশের হুমকি!

    সৈয়দ আমিনুল ইসলাম জুবায়ের, সিলেট জেলা প্রতিনিধি। | ২৩ ফেব্রুয়ারি ২০২০ | ৭:২০ অপরাহ্ণ

    রাজনগরের মুন্সিবাজারে বখাটে কর্তৃক এক ব্যবসায়ীকে প্রাণনাশের হুমকি!

    মৌলভীবাজারের রাজনগর উপজেলার মুন্সিবাজার ইউনিয়নে এক ব্যাবসায়ীর কাছে এলাকার বখাটে কতৃক মোটা অংকের চাঁদা দাবির অভিযোগের ঘটনায় করা মামলার বাদীকে মামলা প্রত্যাহার করতে প্র্রাণনাশের হুমকি দিচ্ছে আসামিরা।

    এ অভিযোগে বৃহস্পতিবার (১৯ ফেব্রুয়ারি) রাতে রাজনগর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন মামলার বাদী মো. সুলেমান মিয়া।



    জিডিতে মো. সুলেমান মিয়া উল্লেখ করেন, তিনি গত ৯ জানুয়ারি তারিখে আদালতে বিবাদী মিরাজ মিয়া সহ ৪ জনের বিরুদ্ধে ৩৮৫/৩৪ ধারায় অভিযোগ দায়ের করলে আদালতের নির্দেশে রাজনগর থানায় (জিআর ১৪/২০২০, রাজঃ) মামলাটি রেকর্ড করা হয়। উক্ত মামলা দায়েরের পর থেকে বিবাদী মিরাজ মিয়াসহ তার অনুসারীরা বাদীকে প্রাণ নাশের হুমকি দিয়ে আসছে।
    মিরাজ মিয়া তার “ইসলামপুর মিয়ারকান্দি” নামের আইডি থেকে গত ১৩ ফেব্রুয়ারি তারিখে ১ম পোস্ট, ১৪ ফেব্রুয়ারি ২য় পোস্ট, ১৫ ফেব্রুয়ারি ৩য় পোস্ট ও ১৬ ফেব্রুয়ারি তারিখে চতুর্থ পোস্ট দিয়ে বাদী সোলেমান মিয়ার ছবি যুক্ত করে ও তার পরিবারের বিরুদ্ধে উদ্দেশ্যমূলকভাবে মানহানিকর ও আপমানজনক তথ্য প্রকাশ করছে। যার ফলে বাদী সমাজে হেয় প্রতিপন্ন হচ্ছেন।

    অভিযোগে আরো উল্ল্যেখ করা হয়, গত ১৯ ফেব্রুয়ারি তারিখ বিকেলে মুন্সিবাজারে প্রকাশ্যে লোকমুখে প্রচার করছে যে, সোলেমান মিয়া যদি তাদের বিরুদ্ধে দায়েরকৃত মামলা তাড়াতাড়ি প্রত্যাহার না করেন তাহলে যে কোনো মূহুর্তে বিবাদীরা (আসামি মিরাজের লোকেরা) তার মালিকানাধীন মেসার্স সেবা ফার্মেসীতে আক্রমন করবে। এতে জানমালের অপূরনীয় ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে আশঙ্কা করে রাজনগর থানায় জিডি করেছেন।

    এ বিষয়ে রাজনগর থানার অফিসার ইনচার্জ আবুল হাশেম বলেন, এঘটনা উল্ল্যেখ করে থানায় একটি জিডি হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে৷

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম