• শিরোনাম


    রাজনগরের দরিদ্র নজরুল হার্ট অ্যাটাকে মারা গেলেন ওমানে

    সৈয়দ আমিনুল ইসলাম জুবায়ের, সিলেট প্রতিনিধি। | ১৩ অক্টোবর ২০১৯ | ১১:৩১ পূর্বাহ্ণ

    রাজনগরের দরিদ্র নজরুল হার্ট অ্যাটাকে মারা গেলেন ওমানে

    জীবিকার তাগিদে দুই বছর আগে মধ্যপ্রাচ্যের দেশ ওমানে গিয়েছিলেন মৌলভীবাজারের রাজনগর উপজেলার উত্তরভাগ ইউনিয়নের হাযপুর-তেঘরি গ্রামের মৃত মেহের আলীর ছেলে নজরুল ইসলাম (৩২)। অনেক ধার-দেনা করে প্রবাসে গেলেও সেখানে কাজ না থাকায় পাওনাদারদের টাকা পরিশোধ করতে পারছিলেন না।
    গত বৃহস্পতিবার বাংলাদেশ সময় দিবাগত রাত ১টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে ওমানের সালালাহ এলাকায় মারা গেছেন নজরুল ইসলাম। পরিবারের উপার্জনক্ষম একমাত্র ব্যাক্তিকে হারিয়ে অসহায় হয়ে পড়েছে তার ৫ সদস্যের এই পরিবার।
    মৃতের পরিবার সূত্রে জানা যায়, নজরুল ইসলাম ধারদেনা করে প্রবাসে গেলেও সেখানে কাজ না থাকায় পাওনাদারদের টাকা পরিশোধ করতে পারছিলেন না। এদিকে পাওনাদাররাও তাদের টাকা ফেরত পেতে বাড়িতে গিয়ে স্ত্রী-সন্তানদের চাপ দিচ্ছিলেন। বিষয়টি নিয়ে নজরুল ইসলাম চিন্তিত ছিলেন। গত বৃহস্পতিবার বাংলাদেশ সময় দিবাগত রাত ১ টার দিকে শারিরিক অসুস্থতা দেখা দিলে তার কক্ষের অন্য সদস্যরা তাকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যান। পরে হৃদরোগে আক্রান্ত হয়ে পথেই তার মৃত্যু হয়েছে বলে কর্তব্যরত চিকিৎসক জানান। রাত সাড়ে ৩ টার দিকে নজরুলের মৃত্যুর খবর তার পরিবারকে জানানো হয়।

    এদিকে, তার পরিবারে স্ত্রী, ৩মেয়ে ও ২ছেলে রয়েছে। মৃত্যুর খবরে দরিদ্র পরিবারটিতে শোকের ছায়া নেমে এসেছে। একমাত্র উপার্জনক্ষম ব্যাক্তির মৃত্যুতে অসহায় হয়ে পড়েছে পরিবারটি।
    মৃতের বড় ভাই মো. ছাতির মিয়া বলেন, খবর পেয়েছি বৃহস্পতিবার রাতে ওমানে আমার ছোট ভাই হার্ট অ্যাটাকে মারা গেছেন। তার মৃতদেহ দেশে আনার প্রক্রিয়া চলছে। মৃত্যু খবরে তার পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।



    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম