• শিরোনাম


    রমজানের পূর্বে দ্রব্যমূল্যের উর্ধ্বগতি রোধে সরকার ব্যর্থ: মোসাদ্দেক বিল্লাহ আল মাদানী

    | ০৫ মে ২০১৯ | ১:০৫ অপরাহ্ণ

    রমজানের পূর্বে দ্রব্যমূল্যের উর্ধ্বগতি রোধে সরকার ব্যর্থ: মোসাদ্দেক বিল্লাহ আল মাদানী

    ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রেসিডিয়ামের অন্যতম সদস্য অধ্যক্ষ সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল মাদানী বলেছেন, পবিত্র রমজানে দিনের বেলায় সকল প্রকার হোটেল রেস্তোরা বন্ধ রাখতে হবে। তিনি বলেন, কাদিয়ানিদের অবিলম্বে রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণা করতে হবে এবং রেডিও, টিভি, ইন্টারনেটসহ সকল প্রচার মাধ্যমে অশ্লীলতা, বেহায়াপনা বন্ধে সরকারকে কার্যকরি ব্যবস্থা গ্রহণ করতে হবে। আজ ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আয়োজিত রমজানকে স্বাগত জানিয়ে বায়তুল মোকাররম দক্ষিণ গেইটে মিছিল পূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

    নগর দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত মিছিল পূর্ব সমাবেশে আরো বক্তব্য রাখেন নগর সহ-সভাপতি আলহাজ্ব আলতাফ হোসেন, সেক্রেটারী মাওলানা এবিএম জাকারিয়া, মাওলানা আরিফুল ইসলাম, মুহাম্মাদ হুমায়ুন কবির, ফজলুল হক মৃধা, এইচ এম সাইফুল ইসলাম প্রমুখ।



    সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম বলেন, কুরআন নাজিলের মাস রমজান মাস। রহমত, বরকত মাগফিরাতের পয়গাম নিয়ে মানবজাতির কল্যাণের জন্য দীর্ঘ এগার মাস পর রমজান এসেছে। সংখ্যাগরিষ্ঠ মুসলিম প্রধান দেশে সরকারের উচিত পবিত্র রমজান পালনের উপযুক্ত পরিবেশ সৃষ্টি করা। অথচ লক্ষ করা যাচ্ছে, রমজান এলেই দ্রব্যমূল্যের লাগামহীন উর্ধ্বগতি রোধে প্রশাসন বার বার ব্যর্থতায় পরিচয় দিচ্ছে। সরকার বিরোধী দলকে দমন করতে সক্ষম হয়, কিন্তু দ্রব্যমূল্যের উর্ধ্বগতি রোধ করে না। এতে বুঝা যায় অসাধু ব্যবসায়ীদের সাথে সরকারের মন্ত্রীদের যোগসাজস রয়েছে।

    বিশেষ অতিথি প্রিন্সিপাল মাওলানা শেখ ফজলে বারী মাসউদ বলেন, মাহে রমাযান ধনী-গরীব, মালিক-শ্রমিক, উচুঁ-নিচু এর মধ্যকার দুরত্ব কমানোর শিক্ষা দেয়। ধনাঢ্যদের উচিত হবে অন্তত এ মাসে দরিদ্রের মুখে একটু হাসি ফোটাতে কিছুটা হলেও পদক্ষেপ গ্রহণ করা। নিজেদের আনন্দে তাদেরকেও শরীক করে নেয়া। মাহে রমযানের শিক্ষাকে কাজে লাগানোর মাধ্যমে আমরা ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়ার ক্ষেত্রে একধাপ এগিয়ে যেতে সক্ষম হবো ইনশাআল্লাহ।

    এছাড়া পবিত্র মাহে রজমানকে স্বাগত জানিয়ে হাজারীবাগ, সবুজবাগ, খিলগাঁও, মুগদা, শ্যামপুর, কদমতলী, ডেমরা, শাহবাগ, কোতয়ালী, কামরাঙ্গীরচর ও গেন্ডারিয়া থানায় মিছিল অনুষ্ঠিত হয়।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম