• শিরোনাম


    যে পদ পেলেন সুবর্ণসন্তান আবু বকর সিদ্দিক সোহাগ

    নেয়ামত উল‍্যাহ তারিফ:বিশেষ প্রতিনিধি | ১৮ সেপ্টেম্বর ২০২২ | ৯:৩০ পূর্বাহ্ণ

    যে পদ পেলেন সুবর্ণসন্তান আবু বকর সিদ্দিক সোহাগ

    নেয়ামত উল্যাহ তারিফ: নোয়াখালীর সুবর্ণচর উপজেলার মানুষ দেশের উন্নয়নের পথে বিভিন্ন ক্ষেত্রে অসামান্য অবদান রাখছেন। দেশের উন্নয়ন অগ্রযাত্রায় সুবর্ণচরের মানুষের শ্রম, ঘাম ও মেধা অপরিসীম ভূমিকা পালন করছে। কেবল সুবর্ণচরের মধ্যে অত্র উপজেলার মানুষের কর্ম ক্ষেত্রের পরিধি নয় বরং দেশের বিভিন্ন জেলা এমনকি প্রবাসেও তাদের কর্মের সুখ্যাতি রয়েছে। বেশ কয়েকটি উদাহরণের মধ্যে পূর্ব চরবাটা ইউনিয়নের ছমির হাট সংলগ্ন মরহুম আবুল কাশেম মিয়া ও জোছনা আরা বেগম এর পুত্র আবু বকর সিদ্দিক সোহাগ অন্যতম। তিনি রাজধানী শহরে ব্যবসা করে পেয়েছেন সাফল্য আবার অর্জিত অর্থের একটা অংশ মানব কল্যাণে ব্যয় করেন। অহমিকা মুক্ত আবু বকর সিদ্দিক সোহাগ মানুষের প্রতি সীমাহীন দরদ রাখেন। আবার মানুষটি দায়িত্বের প্রতিও খুব সচেতন। তাইতো সম্প্রতি গঠিত ‘বাংলাদেশ বিয়ারিং মার্চেন্ট এসোসিয়েশন’ এর ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক হিসাবে নির্বাচিত হয়েছেন।
    এক প্রশ্নের উত্তরে আবু বকর সিদ্দিক সোহাগ বলেন, প্রথমে ‘বাংলাদেশ বিয়ারিং মার্চেন্ট এসোসিয়েশন’ এর সকল সদস্যকে ধন্যবাদ জানাই। এবং আমি উক্ত সংগঠনের কার্যক্রমকে সুন্দর ও সার্থক করতে আন্তরিক ভাবে দায়িত্ব পালনে সচেষ্ট থাকবো।
    ‘বাংলাদেশ বিয়ারিং মার্চেন্ট এসোসিয়েশন’ এর কার্য নির্বাহী কমিটিতে ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক হিসাবে আবু বকর সিদ্দিক সোহাগ নির্বাচিত হওয়ার সংবাদে তার জন্ম স্থান সুবর্ণচরবাসী আনন্দ উচ্ছ্বাস প্রকাশ করেন। এবং তারা আবু বকর সিদ্দিক সোহাগ এর উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

    Facebook Comments Box



    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম