• শিরোনাম


    যশোরে নিখোঁজের ১দিন পর আপন ২ ভাইয়ের গুলিবিদ্ধ লাশ উদ্ধার।

    মীর ফারুক, যশোর থেকে। | ১৭ সেপ্টেম্বর ২০১৮ | ৫:১৫ পূর্বাহ্ণ

    যশোরে নিখোঁজের ১দিন পর আপন ২ ভাইয়ের গুলিবিদ্ধ লাশ উদ্ধার।

    যশোর কথিত বন্দুকযুদ্ধে শার্শা থানা জামতলা সামটা গ্রামের আপন দুই ভাই গুলিবিদ্ধ মরদেহ ভিন্ন ভিন্ন স্থান থেকে উদ্ধার করেছে পুলিশ। বাঁগআচড়া পুলিশ ফাঁড়ি ভোরে এক ভাই আজিজুর রহমান এর মরদেহ শার্শা কায়বা পশ্চিম কোটা রাস্তা পাশে মেহগনি বাগান থেকে ও অপর ভাই ফারুক হোসেন এ এর গুলিবিদ্ধ মরদেহ কেশবপুর থানা ধর্মপুর গ্রামের রাস্তা পাশ থেকে উদ্ধার করে। উদ্ধার হওয়া দুই ভাই এর মাথায় গুলি চিহ্ন রয়েছে। পুলিশ প্রাথমিকভাবে ধারনা করছেন তারা দুজন চিহ্নিত মাদক ব্যবসায়ী ছিলেন। মাদক ব্যবসা নিয়ে প্রতিপক্ষের সাথে গোলাগুলিতে তারা মারা গেছে। উদ্ধার হওয়া আজিজুর দুই হাত আহে থাকে কাটা ছিলো।

    নিহত দুই ভাই শার্শা থানা জামতলা সামটা গ্রামের মৃত জেহের আলী পুত্র আজিজুর রহমান(৪৫) ও ফারুক হোসেন(৫০) বলে পুলিশ জানায়।
    এদিকে একই গ্রামে একই পরিবারের আপন দুই ভাই এক সাথে লাশ পাওয়া এলাকায় আতংক বিরাজ করছে। ও নিহত পরিবারো শোকের ছায়া নেমে এসেছে। নিহতের দুই ভাই লাশ দেখতে দুর দুরান্ত থেকে মানুষের ভিড় লক্ষ্য করা গেছে।



    নিহতের বড় ভাই সাংবাদিক দের বলেন শুত্রুবার বিকালে তারা বাজারে গিয়ে আর বাড়ি ফিরে আসেনি। শনিবার সকালে জানতে পারি আজিজুর এর গুলিবিদ্ধ লাশ পুলিশ কেটা থেকে উদ্ধার করেছে।পুলিশ ফাঁড়িতে গিয়ে আজিজুর এর লাশ ময়নাতদন্তের জন্য যশোর মর্গে নিয়ে গেলে, সেখানে আমার অপর ভাই ফারুকের লাশ দেখি পড়ে আছে। কে বা কার তাদের হত্যা করেছে বুঝতে পারছিনা।

    শার্শা বাগআচড়া ফাঁড়ি( ওসি) হুমায়ন কবির বলেন ভোরে খবর পায় কোটা গ্রামে দু’দল সন্ত্রাসীদের মাঝে গোলাগুলি চলছে,খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আজিজুর এর গুলিবিদ্ধ মরদেহ পড়ে থাকতে দেখি। মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়,তিনি আরো বলেন নিহত আজিজুর চিহ্নিত মাদক ব্যবসায়ী ছিলো তার নামে বিভিন্ন থানায় কয়েকটি মাদক মামলা ছিলো।
    বেশবপুর থানার ওসি মনজুরুল আলম বলেন ভোরে খবর পায় ধর্মপুর গ্রামে রাস্তার পাশে একটি লাশ পড়ে আছে।খবর পেয়ে সেখানে গিয়ে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করি।নিহতের লাশ ফারুক বলে চানা যায়,প্রাথমিকভাবে ধারনা করছি মাদক ব্যবসা নিয়ো বিরোধে ফারুক হত্যা হতে পারে,তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে।

    শেষ খবর পাওয়া পর্যন্ত নিহত দুই ভাই এর ময়নাতদন্তের শেষে লাশ দুটি পরিবারেক হস্তান্তর করেছে পুলিশ। দুই ভাইকে জানায়ার শেষে পারিবারিক কবর স্থানে সমাহিত করা হয়েছে।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম