• শিরোনাম


    যশোরের দোগা‌ছি‌তে ডিবি পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধ’, নিহত ১

    | ২৭ নভেম্বর ২০১৮ | ১:০০ অপরাহ্ণ

    যশোরের দোগা‌ছি‌তে ডিবি পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধ’, নিহত ১

    যশোর সদরের দোগাছিয়া এলাকায় ডিবি পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে সেলিম (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। সোমবার (২৬ নভেম্বর) দিবাগত রাতে এ ঘটনা ঘটে। নিহত সেলিম যশোর শহরের রায়পাড়া এলাকার মৃত জালাল উদ্দিনের ছেলে।
    ডিবি পুলিশের দাবি, সেলিম ডাকাত দলের সদস্য ছিলেন। তাকে আটকের পর অস্ত্র উদ্ধারে গেলে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়।
    ডিবি পুলিশের ওসি (তদন্ত) সৌমেন দাস জানান, একাধিক ডাকাতি মামলার আসামি সেলিমকে সোমবার রাতে সদর উপজেলার গোবিন্দপুর এলাকার ভাড়া বাড়ি থেকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে তিনি কয়েকটি ডাকাতির সঙ্গে জড়িত ও তার হেফাজতে অস্ত্র থাকার কথা স্বীকার করে। এরপর রাত ৩টার দিকে তাকে নিয়ে দোগাছিয়া গ্রামে অস্ত্র উদ্ধারে গেলে সেলিমের সহযোগী একদল ডাকাত পুলিশকে লক্ষ্য করে গুলি শুরু করে। পুলিশও ১০ রাউন্ড গুলি করে। ওই সময় পালাতে গিয়ে সেলিম মাথায় গুলিবিদ্ধ হয়। পরে তাকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
    তিনি আরো জানান, ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
    যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক তারেক মোহাম্মদ শামস জানান, পুলিশ ভোর পৌনে চারটার দিকে গুলিবিদ্ধ একজনকে নিয়ে আসে। তবে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছিল।

    Facebook Comments



    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম